বিয়ের নাটক সাজিয়ে বছরের পর বছর ভোগ, দিব্যি ঘুরে বেড়াচ্ছেন তিন সন্তানের জনক

বিয়ের নাটক সাজিয়ে বছরের পর বছর ভোগ, দিব্যি ঘুরে বেড়াচ্ছেন তিন সন্তানের জনক

কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৮:২২ ১৩ অক্টোবর ২০২১   আপডেট: ১৮:২৪ ১৩ অক্টোবর ২০২১

কালীগঞ্জ থানা, গাজীপুর

কালীগঞ্জ থানা, গাজীপুর

গাজীপুরের কালীগঞ্জে এক সবজি ব্যবসায়ীর বিরুদ্ধে বিয়ের নাটক সাজিয়ে বছরের পর বছর শারীরিক সম্পর্কের অভিযোগ করেছেন চলিশোর্ধ্ব নারী। অভিযোগের আটদিন পরও মামলা নিচ্ছে না পুলিশ। এখনো দিব্যি ঘুরে বেড়াচ্ছেন তিন সন্তানের বাবা ঐ ব্যবসায়ী।

অভিযুক্ত ব্যবসায়ী নয়ন নরসিংদীর পলাশ উপজেলার ডাঙ্গা ইউনিয়নের মাথিচর গ্রামের আমান উল্লাহর ছেলে। বর্তমানে তিনি কালীগঞ্জ পৌরসভার মুনশুরপুর এলাকায় স্ত্রী, মেয়ে ও দুই ছেলে নিয়ে বসবাস করছেন। কালীগঞ্জ বাজারে তার সবজি ও ফলের ব্যবসা রয়েছে।

ভুক্তভোগী নারী জানান, স্থানীয় কাউন্সিলরের কাছে বিচার না পেয়ে ৬ অক্টোবর দুপুরে থানায় অভিযোগ করেন। এরপর তিনি একাধিকবার থানায় দৌড়ালেও অভিযোগটি মামলা হিসেবে নেয়নি পুলিশ। এ বিষয়ে কালীগঞ্জ থানার ওসি তাকে জানান- অতিরিক্ত পুলিশ সুপার (কালীগঞ্জ সার্কেল) ফারজানা ইয়াসমিন অনুমতি দিলে মামলা হবে। পরে একাধিকবার মোবাইলে কল করলেও অতিরিক্ত পুলিশ সুপার রিসিভ করেননি। এমনকি তার অফিসে গেলেও ভুক্তভোগীকে তাড়িয়ে দেওয়া হয়। এরপর গাজীপুরের পুলিশ সুপারের কাছে বিষয়টি লিখিত জানান ঐ নারী। 

তিনি আরো জানান, থানায় অভিযোগের পর নয়ন তাকে চরিত্রহীন বলে প্রচার করছেন। এছাড়া মারধর, প্রাণনাশ ও মামলায় ফাঁসিয়ে দেওয়ার হুমকিও দিয়ে বেড়াচ্ছেন।

কালীগঞ্জ থানার পরিদর্শক (অপারেশন) কায়সার আহমদ বলেন, আমাকে অভিযোগের তদন্তভার দেওয়ার পর আমি তদন্ত করে বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করেছি। 

ওসি মো. আনিসুর রহমান বলেন, অভিযোগ দেওয়ার সময় আমি ছুটিতে ছিলাম। বিষয়টি কালীগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার দেখছেন। তিনি বললে আমি মামলা নেব। ভুক্তভোগী চাইলে আদালতেও মামলা করতে পারেন।

ডেইলি বাংলাদেশ/এআর