গভীর রাতে ব্যবসায়ীর শরীর কেটে দোকান পরিষ্কার করে নাপিত

গভীর রাতে ব্যবসায়ীর শরীর কেটে দোকান পরিষ্কার করে নাপিত

চাঁদপুর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৭:০২ ১৬ সেপ্টেম্বর ২০২১  

সেলুনের সামনে পুলিশসহ স্থানীয়দের ভিড়

সেলুনের সামনে পুলিশসহ স্থানীয়দের ভিড়

চাঁদপুর শহরের বিপণীবাগ বাজারের পাবলিক টয়লেটের পাশ থেকে দই বিক্রেতা নারায়ণ ঘোষের বস্তাবন্দি গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার সকালে লাশটি উদ্ধার করা হয়। এর আগে, বুধবার গভীর রাতে শহরের বিপণীবাগ বাজারের টিপটপ সেলুনে এ হত্যাকাণ্ড ঘটে। ঘটনার পর ওই সেলুন থেকে হত্যার আলামত সংগ্রহ করেছে পুলিশ ও পিবিআই।

নিহত নারায়ণ ঘোষ চাঁদপুর শহরের ঘোষপাড়া যোগল কৃষ্ণ ঘোষের ছেলে। তিনি দই ও মাঠার ব্যবসা করতেন। তার এক মেয়ে ও দুই ছেলে রয়েছে।

এ ঘটনায় এখনো কাউকে আটক করতে পারেনি পুলিশ। তবে ঘটনার পর থেকে কৃষ্ণ কর্মকারের টিপটপ সেলুনের কর্মচারী রাজু শীল পলাতক রয়েছেন।

বিপণিবাগ বাজারের মার্কেটের নাইটগার্ড ইসমাইল বকাউল বলেন, রাত ১টার দিকে বস্তা নিয়ে টানাহেঁচড়া করতে করতে বাইরে নিয়ে যাচ্ছিলেন সেলুন কর্মচারী রাজু। পরে রাত ২টার সময় সাটার খুলে পানি দিয়ে পরিষ্কার করতে দেখি।

এত রাতে কী করা হচ্ছে- এমন প্রশ্নে রাজু বলেন, দোকার পরিষ্কার করছি। ময়লাগুলো বস্তায় করে ফেলে দিয়ে আসছি। পরে সকালে সংবাদ পাই সেলুনে নারায়ণ ঘোষকে গলা কেটে হত্যা করা হয়।

নিহতের ছেলে রাজু জানান, বুধবার রাতে বাবা ঘর থেকে বের হন। আর ফিরে আসেননি। সকালে বাবার বস্তাবন্দি গলাকাটা লাশ উদ্ধার করা হয়।

চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত রায় জানান, ধারালো কোনো অস্ত্র দিয়ে তাকে গলা কেটে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। বিষয়টি তদন্ত করা হচ্ছে।

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আসিফ মহিউদ্দিন, চাঁদপুর মডেল থানার ওসি মোহাম্মদ আব্দুর রশিদসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। এছাড়া পিবিআই, ডিবির তদন্তকারী দল কাজ করছে।

ডেইলি বাংলাদেশ/এমআর