দুই বছর ধরে ডিভোর্সি তরুণীকে ধর্ষণ করছিলেন ৩ সন্তানের বাবা

দুই বছর ধরে ডিভোর্সি তরুণীকে ধর্ষণ করছিলেন ৩ সন্তানের বাবা

নালিতাবাড়ী (শেরপুর) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ০৭:৪০ ২২ জুলাই ২০২১  

ফাইল ছবি

ফাইল ছবি

শেরপুরের নালিতাবাড়ীতে প্রেমের ফাঁদে ফেলে বিয়ের কথা বলে দুই বছর ধরে ডিভোর্সি তরুণীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় অভিযুক্ত তিন সন্তানের বাবা জাহাঙ্গীর আলমকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার বিকেলে উপজেলার কাপাসিয়া গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। একই দিন দুপুরে তার বিরুদ্ধে থানায় মামলা করেন ভুক্তভোগী তরুণী।

ধর্ষণের শিকার তরুণী জানান, দুই বছর আগে কাপাসিয়া গ্রামের জাহাঙ্গীর আলমের সঙ্গে তার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এরপর বিয়ের আশ্বাস দিয়ে দুই বছর ধরে শারীরিক মেলামেশা করছিলেন জাহাঙ্গীর। কিছুদিন আগে জাহাঙ্গীরকে বিয়ের কথা বললে টালবাহানা শুরু করেন।

ঈদের আগের দিন মঙ্গলবার সন্ধ্যায় মেয়েকে বাড়িতে রেখে ঈদের কেনাকাটা করতে শহরে যান ওই তরুণীর বাবা-মাসহ পরিবারের লোকজন। এ সুযোগে তার ঘরে যান জাহাঙ্গীর। এরপর তাকে ধর্ষণ করেন।

এদিকে, জাহাঙ্গীরের অবাধ যাতায়াতে সন্দেহ থাকায় আগে থেকেই নজর রাখছিল এলাকাবাসী। ফলে রাত সাড়ে ৮টার দিকে এলাকাবাসী মিলে জাহাঙ্গীরকে ওই তরুণীর ঘরে আটকে রাখে। এ নিয়ে গভীর রাত পর্যন্ত হট্টগোল চলে।

বিষয়টি স্থানীয়ভাবে মীমাংসা না হওয়ায় বুধবার দুপুরে নালিতাবাড়ী থানায় অভিযোগ করেন ওই তরুণী। অভিযোগের পরিপ্রেক্ষিতে বিকেলে অভিযান চালিয়ে জাহাঙ্গীরকে গ্রেফতার করে পুলিশ।

নালিতাবাড়ী থানার ওসি বছির আহমেদ বাদল জানান, ভুক্তভোগী তরুণীকে বৃহস্পতিবার ডাক্তারি পরীক্ষার জন্য শেরপুর সদর হাসপাতালে পাঠানো হবে। গ্রেফতার জাহাঙ্গীরকে শেরপুর আদালতে পাঠানো হবে।

ডেইলি বাংলাদেশ/এমআর