মাত্র ১০ মিনিটের জন্য ঈদের খুশি হলো শোকের মাতম

মাত্র ১০ মিনিটের জন্য ঈদের খুশি হলো শোকের মাতম

নরসিংদী প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৮:২৯ ১২ মে ২০২১   আপডেট: ১৯:৪১ ১২ মে ২০২১

দুর্ঘটনার শিকার বাস ও মাইক্রোবাস-সংগৃহীত

দুর্ঘটনার শিকার বাস ও মাইক্রোবাস-সংগৃহীত

আর মাত্র ১০ মিনিটের পথ অতিক্রান্ত হলেই বাড়িতে নেমে আসতো ঈদের খুশি। স্বজনের সঙ্গে হতো ঈদ উদযাপন। কিন্তু সড়ক দুর্ঘটনা নিমিষেই সব শেষ করে দিল। ঈদযাত্রায় বাড়ি ফেরা হলো না চিকিৎসক দম্পতির। দুর্ঘটনাস্থলেই তারা হলেন লাশ। তাদের মৃত্যুর খবর শুনে স্বজনদের মধ্যে চলছে শোকের মাতম।  

বুধবার দুপুরে ঢাকা-সিলেট মহাসড়কের নরসিংদীর শিবপুর উপজেলার সৃষ্টিঘর নামক স্থানে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন চিকিৎসক দম্পতিসহ তিনজন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরো পাঁচজন।

নিহতরা হলেন চিকিৎসক জহিরুল হক ও তার স্ত্রী তুহিন। তাদের বাড়ি নরসিংদীর মরজাল গ্রামে। তারা রাজধানীর নিউরোসায়েন্স হাসপাতালে কর্মরত ছিলেন। নিহত অপরজন হলেন মাইক্রোবাস চালক খোকন।

পুলিশ জানায়, নিহত চিকিৎসক জহিরুল হক ও তার স্ত্রী ডাক্তার তুহিন ঈদ উপলক্ষে নরসিংদীর মরজাল গ্রামের বাড়ি যাচ্ছিল। তাদের গাড়িটি ঢাকা-সিলেট মহাসড়কের সৃষ্টিঘর নামক স্থানে পৌঁছালে ভৈরব থেকে আসা একটি যাত্রীবাহী বাস অপর একটি যাত্রীবাহী বাসকে ওভারটেক করার সময় মাইক্রোবাসের সঙ্গে  সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই চিকিৎসক দম্পতি ও মাইক্রোবাসের চালকসহ তিনজন নিহত হয়। আহত হয় বাসের পাঁচ যাত্রী। তাদের নরসিংদীর বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ইটাখোলা হাইওয়ে ফাঁড়ির ইনচার্জ নূর হায়দার তালুকদার বলেন, যাত্রীবাহী বাসটি অতিরিক্ত গতিতে আরেকটি গাড়িকে ওয়াটেক করতে গিয়ে মাইক্রোবাসের সঙ্গে সংঘর্ষ হয়। এতে তিনজন মারা যায়। বাসটিকে আটক করা হয়েছে।

ডেইলি বাংলাদেশ/জেএইচ/এআর