বগুড়ায় অটোরিকশা থামিয়ে যাত্রীকে গুলি করে হত্যা

বগুড়ায় অটোরিকশা থামিয়ে যাত্রীকে গুলি করে হত্যা

বগুড়া প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১২:৫৬ ৪ মে ২০২১   আপডেট: ১৩:৩১ ৯ মে ২০২১

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

বগুড়ার শাজাহানপুর উপজেলার আশেকপুর ইউপির বীরগ্রাম এলাকায় অটোরিকশা থামিয়ে একজনকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার সকালে উপজেলার নাটোর-বগুড়া মহাসড়কের বীরগ্রাম কৃষিকলেজ এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত মোজাফ্ফর হোসেন নাটোরের সিংড়া উপজেলার সুকাশ গ্রামের সায়েদ আলীর ছেলে। তিনি বগুড়া শহরের নিশিন্দারা মধ্যপাড়া দারুল উলুম হেদায়েত মাদরাসার পরিচালক। এ সময় অটোরিকশায় ওই এলাকার আরো তিন যাত্রী ছিলেন। 

মেডিকেল ফাঁড়ির পুলিশ সূত্রে জানা গেছে, অটোরিকশাটি বীরগ্রাম এলাকার কৃষি কলেজের সামনে আসলে দুই জন দুর্বৃত্ত মোটরসাইকেলে এসে অটোরিকশার পথরোধ করে। এ সময় দুস্কৃতিকারীরা কোনো কথা না বলে মোজাফ্ফর হোসেনকে গুলি করে পালিয়ে যায়। ঘটনার পরপরই অন্য যাত্রীরা দ্রুত গুলিবিদ্ধ মোজাফ্ফরকে বগুড়া শহীদ জিয়াউর রহমান হাসপাতালে নিয়ে যান। পরে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

সিংড়া সুকাশ ইউনিয়ন পরিষদের (ইউপি) ৪ নম্বর ওয়ার্ডের সদস্য মাহবুবর রহমান জানান, মোজাফ্ফর হোসেন ওরফে বাবা হুজুর জিন-ভূত ছাড়ানোর কাজ করতেন। তিনি বেশ কিছুদিন ধরে বগুড়া শহরের নিশিন্দারা এলাকায় বাস করেন।

বগুড়া মেডিকেল ফাঁড়ির ইনচার্জ রফিকুল ইসলাম জানান, সকালে মোজাফ্ফর হোসেন ওরফে বাবা হুজুর একটি অটোরিকশা যোগে বগুড়া শহরে আসার পথে নাটোর-বগুড়া মহাসড়কের শাজাহানপুর বীরগ্রাম কৃষি কলেজের সামনে দুর্বৃত্তরা তাকে গুলি করে। সেখানে তাকে লক্ষ্য করে কয়েকটি গুলি করা হয়। এর মধ্যে একটি গুলি তার বুকের বাম পাশের নিচের অংশে লাগে। এতে তার মৃত্যু হয়। মরদেহ শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রয়েছে। 

বগুড়ার অতিরিক্ত এসপি (সদর সার্কেল) ফয়সাল মাহমুদ জানান, পুলিশ ঘটনার বিস্তারিত জানার চেষ্টা করছে।

ডেইলি বাংলাদেশ/জেএস/জেএইচ