হাসপাতালে যাওয়ার পথে স্বামী-স্ত্রীসহ তিনজন নিহত

হাসপাতালে যাওয়ার পথে স্বামী-স্ত্রীসহ তিনজন নিহত

রাজশাহী প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ২৩:৫০ ৭ এপ্রিল ২০২১  

ট্রাকচাপায় দুমিড়ে-মুচড়ে যায় অটোরিকশাটি

ট্রাকচাপায় দুমিড়ে-মুচড়ে যায় অটোরিকশাটি

রাজশাহীর পবায় ট্রাকচাপায় অটোযাত্রী স্বামী-স্ত্রীসহ তিনজন নিহত হয়েছেন। বুধবার বিকেলে রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কের দামকুড়া থানার মুরারিপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার ঘোষিয়ালপাড়া গ্রামের আব্দুস সাত্তার, তার স্ত্রী ফেরদৌসি বেগম ও একই উপজেলার বোগলা এলাকার বাসিন্দা অটোচালক আনসার আলী।

এ ঘটনায় রায়হান আলী শুভ নামে এক অটোযাত্রী আহত হয়েছেন। তিনি গোদাগাড়ী থেকে অটোরিকশায় ওঠেন। তার অবস্থাও আশঙ্কাজনক।

প্রত্যক্ষদর্শীরা জানান, চাঁপাইনবাবগঞ্জ থেকে চারজন যাত্রী নিয়ে রাজশাহীর দিকে আসছিল সিএনজিচালিত অটোরিকশাটি। মুরারিপুর এলাকায় পৌঁছালে অটোরিকশাটিকে চাপা দেয় চাঁপাইনবাবগঞ্জগামী একটি ট্রাক। এতে ঘটনাস্থলেই চালক আনসার আলী ও যাত্রী ফেরদৌসি বেগম নিহত হন। গুরুতর আহত অবস্থায় ফেরদৌসির স্বামী আব্দুস সাত্তারকে রামেক হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনিও মারা যান।

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের মুখপাত্র গোলাম রুহুল কুদ্দুস জানান, ফেরদৌসি অসুস্থ ছিলেন। হাসপাতালে ডাক্তার দেখাতে তাকে নিয়ে অটোরিকশায় রাজশাহীতে আসছিলেন স্বামী আব্দুস সাত্তার। কিন্তু পথেই তাদের মৃত্যু হয়।

তিনি আরো জানান, দুর্ঘটনার পর ট্রাকটি উদ্ধার করা গেলেও চালক ও হেলপার পালিয়ে যান। তিনজনের লাশ রামেক হাসপাতাল মর্গে রয়েছে।

ডেইলি বাংলাদেশ/এমআর