মাদকাসক্ত যুবকের ছুরিকাঘাতে প্রাণ গেল দুই কৃষকের 

মাদকাসক্ত যুবকের ছুরিকাঘাতে প্রাণ গেল দুই কৃষকের 

নরসিংদী প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৩:২৯ ৭ এপ্রিল ২০২১   আপডেট: ১৭:০৭ ৭ এপ্রিল ২০২১

আটক ইউনুস আলী

আটক ইউনুস আলী

নরসিংদীতে দুই কৃষককে ছুরিকাঘাত করে হত্যা করেছেন ইউনুস আলী নামে এক মাদকাসক্ত যুবক। এ ঘটনায় আহত হয়েছেন আরো একজন। বুধবার সকাল ৯টার দিকে সদর উপজেলার চরাঞ্চলের নজরপুর ইউনিয়নের ছগরিয়াপাড়া গ্রামে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। 

নিহতরা হলেন ছগরিয়াপাড়া গ্রামের আবুল ফজলের ছেলে ফরহাদ মিয়া ও  দেওয়ান আলীর ছেলে আলী আকবর। 

এ ঘটনায় আহত হয়েছেন একই গ্রামের জনু মিয়ার ছেলে সেচপাম্প চালক সেন্টু মিয়া। হত্যাকারী একই গ্রামের আব্দুল মান্নানের ছেলে ইউনুস আলীকে আটক করেছে পুলিশ।

পুলিশ ও এলাকাবাসী জানায়, সকালে কৃষক ফরহাদ মিয়া ও আলী আকবর গ্রামের কৃষিজমিতে কাজ করছিলেন। এ সময় একই এলাকার চিহ্নিত মাদকসেবি ইউনুস আলী হঠাৎ করেই ওই জমিতে গিয়ে ছুরি নিয়ে তাদের ওপর হামলা চালায় এবং ছুরিকাঘাত করতে থাকে। তাদের চিৎকারে পাশে থাকা সেচপাম্প চালক সেন্টু মিয়া তাদের বাঁচাতে এগিয়ে গেলে তাকেও ছুরিকাঘাত করে ইউনুস। হাসপাতালে নেয়ার পথে ফরহাদ মিয়ার ও ঘটনাস্থলে আলী আকবরের মৃত্যু হয়। আহত সেন্টু মিয়াকে প্রাথমিক চিকিৎসা দেয়া হচ্ছে। খবর পেয়ে সদর মডেল থানা পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে। 

এদিকে এলাকাবাসী অভিযুক্ত ইউনুছ আলীকে আটক করে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছেন।

স্থানীয়রা আরো জানান, ইউনুস মিয়া কারো সঙ্গে খুব একটা কথা বলেন না। কিছুদিন ধরে তিনি বিদেশ যাওয়ার চেষ্টা করছিলেন। তবে মেডিকেল রিপোর্টে ব্রেনে সমস্যা দেখা দেয়ায় তিনি বিদেশ যেতে পারেননি। এ নিয়ে কিছুটা হতাশায় ভুগছিলেন।

নরসিংদী সদর মডেল থানার ওসি বিপ্লব কুমার দত্ত চৌধুরী বলেন, অভিযুক্ত ইউনুসকে আটক করার পর পুলিশ পাহারায় চিকিৎসা দেয়া হচ্ছে। কী কারণে এ হত্যার ঘটনা ঘটেছে, তা তদন্ত করে দেখা হচ্ছে। ইউনুস আলী মাদকাসক্ত বা মানসিক ভারসাম্যহীন কী না তাও ডাক্তারি পরীক্ষার পর নিশ্চিত হওয়া যাবে। মরদেহ দুটি ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে।
 

ডেইলি বাংলাদেশ/জেএস/জেএইচ