ক্রেতা সেজে কোটি টাকার মালামাল লুট, আটক ৫

ক্রেতা সেজে কোটি টাকার মালামাল লুট, আটক ৫

বরিশাল প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ২২:৫৮ ৭ মার্চ ২০২১  

বরিশালে শো-রুমে লুটপাটের ঘটনায় আটক পাঁচ যুবক

বরিশালে শো-রুমে লুটপাটের ঘটনায় আটক পাঁচ যুবক

বরিশালে একটি অভিজাত বিপণি বিতানে ক্রেতা সেজে কোটি টাকার মালামাল লুট ও সেখানকার গার্ড-কর্মচারীদের মারধর করে পালানোর সময় পাঁচ যুবককে আটক করেছে পুলিশ। এ সময় আরো কয়েকজন লুট করা মালামাল নিয়ে পালিয়ে যায়।

আটককৃতরা হলেন- বরিশাল সরকারি বিএম কলেজের ইতিহাস বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী রাকিব, নোহান, শাহাদাত, সজিব, শুভ্র।

রোববার বিকেলে নগরীর প্রাণকেন্দ্র সদর রোডের ডা. ইমন আলী কমপ্লেক্সের টপ টেন শো-রুমে এ ঘটনা ঘটে।

টপ টেন শো-রুমের ইনচার্জ মিরাজ হোসেন জানান, বিকেল ৫টার দিকে ৫০-৬০ জন যুবক ক্রেতা সেজে শো-রুমে প্রবেশ করে। এরপর প্রায় ঘণ্টাব্যাপী তারা পছন্দ মতো দেশি-বিদেশি বিভিন্ন ব্র্যান্ডের দামি ঘড়ি, প্যান্ট, শার্ট, কসমেটিকসসহ প্রায় কোটি টাকার মালামাল নেয়। তাদের হাবভাব সন্দেহজনক হওয়ায় আগেই ৯৯৯-এ কল করে জানানো হয়েছিল। এরপর বিলের কথা জানতে চাইলে তারা দুইজন নেতার নাম বলে দ্রুত বেরিয়ে যাওয়ার চেষ্টা করে। ওই সময় তাদের বাধা দিলে তারা শো-রুমের স্টাফ ও প্রহরীদের মারধর করে। এক পর্যায়ে পাঁচ যুবককে আটক করা হয় এবং বাকিরা মালামাল নিয়ে পালিয়ে যায়। কিছুক্ষণ পর কোতোয়ালি মডেল থানা থেকে পুলিশ এসে আটক পাঁচজনকে তাদের হাতে সোপর্দ করা হয়।

কোতোয়ালি মডেল থানার ওসি মো. নুরুল ইসলাম জানান, টপ টেন শো-রুমে লুটপাট ও কর্মচারীদের মারধরের ঘটনায় পাঁচ যুবককে আটক করা হয়েছে। ঘটনাটি খতিয়ে দেখে দ্রুত লুট হওয়া মালামাল উদ্ধার ও জড়িত বাকিদের আইনের আওতায় আনা হবে।

ডেইলি বাংলাদেশ/এআর