ছাত্রলীগ নেতা মিরু হত্যায় দুইজনের জবানবন্দি

ছাত্রলীগ নেতা মিরু হত্যায় দুইজনের জবানবন্দি

সিংগাইর (মানিকগঞ্জ) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৯:৪৪ ৪ মার্চ ২০২১  

মিরু হত্যায় গ্রেফতারকৃত আসামিরা

মিরু হত্যায় গ্রেফতারকৃত আসামিরা

মানিকগঞ্জের সিংগাইরে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফারুক হোসেন মিরু হত্যা মামলায় আদালতে জবানবন্দি দিয়েছেন আসামি ইমান আলী ও ইমরান মোল্লা।

সিংগাইর থানার ওসি রকিবুজ্জামান এ তথ্য নিশ্চিত করেন। গ্রেফতারকৃত তিন আসামিকে বৃহস্পতিবার দুপুরে আদালতে নেয়া হয়।

বৃহস্পতিবার বেলা সাড়ে ৩টার দিকে মানিকগঞ্জ অতিরিক্ত মুখ্য বিচারিক হাকিম আদালতের বিচারক আমিনুল ইসলামের আদালতে ওই দুই আসামি জবানবন্দি দেন। পরে তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেয় আদালত।

মামলার আরেক আসামি নাবালক হওয়ায় তাকে টঙ্গীর কিশোর উন্নয়ন কেন্দ্রে পাঠানোর আদেশ দিয়েছেন জেলা নারী ও শিশু অপরাধ দমন ট্রাইব্যুনালের বিচারক মোহাম্মদ আলী হোসাইন।

বুধবার বেলা ২টার দিকে সিংগাইর থানায় ১৫ জনের নাম উল্লেখ করে ও চার অজ্ঞাতপরিচয় ব্যক্তিকে আসামি করে মামলা করেন ফারুকের বড় ভাই হিরু মিয়া। মামলার পরপরই ইমন আলী, ইমরান মোল্লাসহ তিনজনকে গ্রেফতার করা হয় বলে জানান মানিকগঞ্জের এএসপি হাফিজুর রহমান।

তিনি বলেন, সিসিটিভির ফুটেজ দেখে প্রথমে অটোরিকশাচালক ইমনকে শনাক্ত করা হয়। তার দেয়া তথ্যমতে জেলার বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে ইমরান ও সোহানকে গ্রেফতার করা হয়। তাদের তিনজনেরই বাড়ি উপজেলার আজিমপুর এলাকায়।

সোমবার স্থানীয় এমপি মমতাজ বেগমের বাড়ির গানের অনুষ্ঠান শেষে রাত ১টার দিকে বাড়ি ফিরছিলেন ফারুক। পথে উপজেলা পরিষদের সামনে তাকে কুপিয়ে জখম করে দুর্বৃত্তরা। পরে পুলিশ তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকার পঙ্গু হাসপাতালে পাঠায়। মঙ্গলবার বেলা ২টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

ডেইলি বাংলাদেশ/জেএইচ