দুই ট্রাকের চাপায় প্রাণ গেল হেলপারের

দুই ট্রাকের চাপায় প্রাণ গেল হেলপারের

কুষ্টিয়া প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৭:৪৬ ৪ মার্চ ২০২১   আপডেট: ১৭:৫১ ৪ মার্চ ২০২১

ছেলের মৃত্যুতে মায়ের আহাজারি

ছেলের মৃত্যুতে মায়ের আহাজারি

কুষ্টিয়ার সদর উপজেলায় দুই ট্রাকের মাঝে চাপা পড়ে ফিরোজ আলী নামের এক ট্রাকের হেলপার নিহত হয়েছেন। বৃহস্পতিবার ভোর সাড়ে চারটার দিকে কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কের বালিয়াপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন কুষ্টিয়া মডেল থানার ওসি শওকত কবীর।

নিহত ফিরোজ আলী চুয়াডাঙ্গা সদর উপজেলার ৫ নম্বর গাংনী ইউপির সাহেবপুর গ্রামের সেলিম আলীর ছেলে। তিনি ট্রাকের হেলপার হিসেবে কাজ করতেন।
 
জানা গেছে, বৃহস্পতিবার ভোর সাড়ে চারটার দিকে কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কের বালিয়াপাড়া এলাকায় একটি ট্রাক পেছন থেকে সামনের আরেকটি ট্রাকে ধাক্কা দেয়। এ সময় হেলপারের আসন বরাবর ট্রাকটি দুমড়ে মুচড়ে যায়। দুই ট্রাকের মাঝে চাপা পড়ে গুরুতর আহত হন পেছনের ট্রাকের হেলপার ফিরোজ। ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকাল সাড়ে আটটার দিকে তার মৃত্যু হয়। 

নিহতের বাবা সেলিম আলী জানান, ফিরোজ ট্রাকের হেলপার হিসেবে কাজ করতো। অন্যান্য সময়ের মতো গত তিনদিন আগে ময়মনসিংহে গিয়েছিল। ট্রাকে করে মিষ্টি কুমড়া নিয়ে চুয়াডাঙ্গায় ফিরছিল। এমন সময় কুষ্টিয়ায় দুই ট্রাকের মাঝখানে চাপা পড়ে আহত হয়। সকালে তার মৃত্যু হয়েছে।   

কুষ্টিয়া মডেল থানার ওসি শওকত কবির ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থল থেকে দুটি ট্রাক উদ্ধার করেছে হাইওয়ে পুলিশ। নিহত ফিরোজের মরদেহ উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে।  

ডেইলি বাংলাদেশ/এমকে