টঙ্গীতে এলোপাতাড়ি ছুরিকাঘাতে পুলিশের সোর্সকে হত্যা

টঙ্গীতে এলোপাতাড়ি ছুরিকাঘাতে পুলিশের সোর্সকে হত্যা

গাজীপুর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ০০:০৮ ২৭ জানুয়ারি ২০২১  

শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল (ফাইল ছবি)

শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল (ফাইল ছবি)

গাজীপুরের টঙ্গীর মরকুন পশ্চিমপাড়া এলাকায় এলোপাতাড়ি ছুরিকাঘাত করে জাকির হোসেন নামে ডিবি ‘পুলিশের এক সোর্সকে’ হত্যা করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার দুপুরে এ ঘটনা ঘটে। খবর পেয়ে টঙ্গী পূর্ব থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে।

পুলিশ জানায়, জাকির বরগুনা জেলার সদর থানার পাগরকাছিয়া গ্রামের মৃত আব্দুল আলী রমিজের ছেলে। তিনি পূবাইলের হারবাইদ গ্রামে বসবাস করে ঢাকা-গাজীপুরে ডিবি পুলিশ ও র‌্যাবের সোর্স হিসেবে দীর্ঘদিন ধরে কাজ করে আসছিলেন। বিবাহিত জীবনে প্রথম স্ত্রী নূরজাহানের ঘরে ১ ছেলে ও ১ মেয়েসহ দ্বিতীয় স্ত্রী লাইলীর ঘরে ১১ বছর বয়সী এক কন্যা সন্তান রয়েছে।

মঙ্গলবার দুপুর ১টার দিকে তিনি টঙ্গীর মরকুন পশ্চিমপাড়ায় গেলে কতিপয় দুর্বৃত্ত তাকে ধরে দুই পায়ের ঊরুতে এবং শরীরের একাধিক স্থানে এলোপাতাড়ি ধারালো ছুরি দিয়ে আঘাত করে। পরে টঙ্গী জিআরপি বস্তির লোকজন তাকে আহত অবস্থায় উদ্ধার করে টঙ্গীর শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে ভর্তি করেন। পরে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এ বিষয়ে যোগাযোগ করা হলে টঙ্গী পূর্ব থানার ওসি মুহাম্মদ আমিনুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে।

ডেইলি বাংলাদেশ/আরএম