ফেনীতে একরাতে তালা ভেঙে ৫ দোকানে চুরি

ফেনীতে একরাতে তালা ভেঙে ৫ দোকানে চুরি

ফেনী প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৭:৪১ ২৩ জানুয়ারি ২০২১   আপডেট: ১৭:৪২ ২৩ জানুয়ারি ২০২১

দোকানের তালা ভেঙে চুরি (ফাইল ছবি)

দোকানের তালা ভেঙে চুরি (ফাইল ছবি)

ফেনীর পরশুরাম বাজারে একরাতে পাঁচ দোকানে চুরির ঘটনা ঘটেছে। এতে প্রায় ৬ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা। বৃহস্পতিবার (২১ জানুয়ারি) দিবাগত রাতে পরশুরাম বাজারের বিভিন্ন স্থানে চুরির এসব ঘটনা ঘটেছে।

পরশুরাম বাজারের মেইন রোডের নোকিয়া টেলিকমের স্বত্ত্বাধিকারী আবদুল কাইয়ুম জানান, তার দোকানে তালা ভেঙে ৮৬টি স্মার্টফোন, একটি ল্যাপটপ, বিভিন্ন কাস্টমারের সার্ভিসিংয়ের জন্য দেয়া বিভিন্ন কোম্পানির ১০টি ডিভাইস, পাঁচটি পাওয়ার ব্যাংক ও ৫০ হাজার টাকা নিয়ে যায়। এতে তার প্রায় পাঁচ লাখ টাকার ক্ষতি হয়েছে।

এছাড়াও একই সময় পাশের মাছুম মিয়ার দোকান, দাউদ মিয়ার দোকান ও সোহেলের দোকানের তালা ভেঙে মালামাল নিয়ে গেছে চোরের দল। চোররা পাশের আরেকটি দোকানে তালা ভাঙার চেষ্টা করে ব্যর্থ হয়।

উপজেলা সড়কের এআই টেলিকমের স্বত্ত্বাধিকারী ইকবাল বাবুল বলেন, আশঙ্কাজনক হারে দোকানে চুরির ঘটনা ঘটছে। তিনি পুলিশ প্রশাসন ও ব্যবসায়ী নেতাদের কাছে নৈশ প্রহরীর টহল বাড়ানোর দাবি জানান।

পরশুরাম থানার এসআই বিকাশ বডুয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দুপুরের দিকে ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ।

পরশুরাম বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক লোকমানুজ্জামান আজাদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ক্ষতিগ্রস্তদের থানায় অভিযোগ দিতে পরামর্শ দেয়া হয়েছে।

ডেইলি বাংলাদেশ/আরএম