পাবনায় ইটবোঝাই ট্রলিতে ট্রেনের ধাক্কা, নিহত ১

পাবনায় ইটবোঝাই ট্রলিতে ট্রেনের ধাক্কা, নিহত ১

পাবনা প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৫:৫৪ ১৯ জানুয়ারি ২০২১  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

পাবনার সুজানগরে অরক্ষিত রেললাইন পার হওয়ার সময় ইটবোঝাই ট্রলিতে ট্রেনের ধাকায় একজন নিহত হয়েছেন। এ ঘটনায় আরো চারজন আহত হয়েছেন।

মঙ্গলবার সকালে ওই উপজেলার তাঁতীবন্দ রেলস্টেশনের অদূরে এ দুর্ঘটনা ঘটে। নিহত দবির খান একই উপজেলার তাঁতীবন্দ ইউনিয়নের হুদারপাড়া গ্রামের ফকির খানের ছেলে।

আহতরা হলেন- ট্রলি আরোহী আলম হোসেন, আসিফ ইকবাল, আমিনুল ইসলাম, শাহজাহান আলী। তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানায়, সকালে ঘন কুয়াশার মধ্যে ইটবোঝাই ট্রলিটি অরক্ষিত রেললাইন পার হচ্ছিল। একই সময় ট্রেনটি ঢালার চর থেকে রাজশাহী যাচ্ছিল। ট্রেনটি তাঁতীবন্দ রেলস্টেশন পার হয়ে হুদারপাড়া পৌঁছাতেই ট্রলির গায়ে ধাক্কা দেয়। এতে ট্রলিটি ছিটকে রেললাইনের পাশে থাকা বৈদ্যুতিক খুঁটির সঙ্গে ধাক্কা খায়। পরে খুঁটি ভেঙে পার্শ্ববর্তী চায়ের দোকানের উপর আছড়ে পড়ে। এতে ঘটনাস্থলেই দবির খান নিহত ও চারজন আহত হন।

সুজানগর থানার ওসি বদরুদ্দোজা জানান, মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। আহতদের চিকিৎসা দেয়া হচ্ছে। দুর্ঘটনা কবলিত ট্রলি উদ্ধার করা হয়েছে। মূলত ঘটনাস্থলে কোনো রেলক্রসিং না থাকায় এ দুর্ঘটনা ঘটেছে।

ঈশ্বরদী জিআরপি থানার ওসি গোপাল কুমার কর্মকার জানান, জিআরপি পুলিশের দুটি টিম এরই মধ্যে ঘটনাস্থল ও হাসপাতালে গেছে। পুরো বিষয় জেনে ব্যবস্থা নেয়া হবে। ট্রেনটি অক্ষত অবস্থায় গন্তব্যে পৌঁছেছে।

ডেইলি বাংলাদেশ/এআর