স্ত্রীকে বকাঝকা করায় মা-বাবাকে মেরে বাড়িছাড়া করল ছেলে

স্ত্রীকে বকাঝকা করায় মা-বাবাকে মেরে বাড়িছাড়া করল ছেলে

চাঁদপুর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ০২:৫৯ ১৬ জানুয়ারি ২০২১  

ছেলের মারধরে বাড়িছাড়া বোরহান উদ্দিন-পারভিন বেগম দম্পতি

ছেলের মারধরে বাড়িছাড়া বোরহান উদ্দিন-পারভিন বেগম দম্পতি

চাঁদপুরের ফরিদগঞ্জে স্ত্রীকে বকাঝকা করায় বৃদ্ধ মা-বাবাকে মারধর করে বাড়ি থেকে বের করে দিয়েছে ছেলে নূরে আলম। বৃহস্পতিবার বিকেলে ওই উপজেলার রূপসা উত্তর ইউনিয়নের পূর্ব বদরপুরে এ ঘটনা।

অভিযুক্ত নূরে আলম ওই গ্রামের বোরহান উদ্দিন ও পারভিন বেগম দম্পতির ছেলে। ওই ঘটনায় ছেলে ও পুত্রবধূর বিরুদ্ধে থানায় অভিযোগ করেছেন ভুক্তভোগী মা-বাবা। তবে পুলিশ বাড়িতে আসার আগেই পালিয়ে গেছেন অভিযুক্ত নূরে আলম।

স্থানীয়রা জানায়, বিকেলে নুরে আলমের বউ নিশু বেগম চুলায় রান্না করছিল। ওই সময় চুলায় অতিরিক্তি ধোঁয়া হওয়ায় তাকে বকাঝকা করেন শ্বশুর-শাশুড়ি। এ নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে বোরহান উদ্দিন ও পারভিন বেগমকে লাঠি দিয়ে মারধর শুরু করে ছেলে ও পুত্রবধূ।

বোরহান-পারভিন দম্পতির অভিযোগ, ছেলে ও পুত্রবধূ অটোরিকশার ব্যাটারি থেকে অ্যাসিড নিয়ে তাদের উপর নিক্ষেপ করে এবং লাঠি দিয়ে মারধর করে। তারা চিকিৎসা নিয়ে থানায় অভিযোগ করেছেন।

রূপসা উত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ওমর ফরুক বলেন, আমি বিষয়টি শুনেছি। বৃদ্ধ দম্পতিকে থানায় অভিযোগ করার পরামর্শ দিয়েছি। তাদের ছেলে জানিয়েছে- অ্যাসিড নিক্ষেপের কোনো ঘটনা ঘটেনি।

ফরিদগঞ্জ থানার ওসি মোহাম্মদ শহীদ হোসেন বলেন, বোরহান উদ্দিন ও তার স্ত্রী থানায় এসে অভিযোগ করেছেন। পরে একজন এসআই ঘটনাস্থলে গিয়েছিলেন। পুলিশ যাওয়ার খবরে বৃদ্ধের ছেলে বাড়ি থেকে পালিয়েছেন। প্রাথমিকভাবে আমরা জেনেছি- তাদের দীর্ঘদিনের পারিবারিক কলহ রয়েছে।

ডেইলি বাংলাদেশ/এআর