ধর্ম প্রতিমন্ত্রীকে বরণে এলাকায় শতাধিক তোরণ নির্মাণ

ধর্ম প্রতিমন্ত্রীকে বরণে এলাকায় শতাধিক তোরণ নির্মাণ

ইসলামপুর (জামালপুর)  প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৫:৪৪ ৪ ডিসেম্বর ২০২০  

ধর্ম প্রতিমন্ত্রীকে বরণ করে নিতে ১২টি ইউনিয়ন পরিষদসহ বিভিন্ন প্রতিষ্ঠানের পক্ষে তোরণ নির্মাণ করা হয়েছে

ধর্ম প্রতিমন্ত্রীকে বরণ করে নিতে ১২টি ইউনিয়ন পরিষদসহ বিভিন্ন প্রতিষ্ঠানের পক্ষে তোরণ নির্মাণ করা হয়েছে

ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খান দুলালকে বরণ করে নিতে জামালপুরের ইসলামপুরে শতাধিক তোরণ নির্মাণ করা হয়েছে। সেই সঙ্গে বিভিন্ন দফতর পরিষ্কার পরিচ্ছন্ন করে সাজসজ্জা করা হয়েছে। 

জামালপুর-২ (ইসলামপুর) আসনের এমপি ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খান দুলালকে সংবর্ধনা দিতে গত এক সপ্তাহের বেশি সময় ধরে চলেছে নানা আয়োজন।

শনিবার নিজ নির্বাচনী এলাকা ইসলামপুরে সফরসূচি রয়েছে নবনিযুক্ত ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খান দুলালের।

সরেজমিনে দেখা যায়, ধর্ম প্রতিমন্ত্রীকে বরণ করে নিতে উপজেলা আওয়ামী লীগ, সহযোগী অঙ্গ-সংগঠন, উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, পৌরসভা, প্রেস ক্লাব, বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান, স্বাস্থ্য কমপ্লেক্স, ১২টি ইউনিয়ন পরিষদসহ বিভিন্ন প্রতিষ্ঠানের পক্ষে তোরণ নির্মাণ করা হয়েছে।

শহরের প্রবেশদ্বার চাঙ্গামোড়ে পাকা রাস্তা থেকে শুরু করে বিভিন্ন সড়কের দুই পাশে স্থাপন করা হয়েছে শত শত ব্যানার, ফেস্টুন, ফ্ল্যাগ ও প্ল্যাকার্ড। আর এসবে দেখা যায় প্রতিমন্ত্রী ফরিদুল হক খান দুলাল, তথ্য প্রতিমন্ত্রী ডা. মো. মুরাদ হাসান, কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, জেলা শাখার সভাপতি অ্যাডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ, সাধারণ সম্পাদক ফারুক আহম্মেদ চৌধুরীসহ বিভিন্ন নেতাদের ছবি।

আয়োজকরা জানান, ইসলামপুরের সন্তান ফরিদুল হক খান দুলাল ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ে প্রতিমন্ত্রীর দায়িত্ব পাওয়ার পর প্রথমবারের মতো এটা তার নিজ এলাকায় সফর।

উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইউপি চেয়ারম্যান মাকছুদুর রহমান আনছারী জানান, সড়ক পথে শনিবার বেলা ১১টায় ইসলামপুর উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে যোগ দেয়ার কথা রয়েছে ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খান দুলালের। সেখানে ফুলেল শুভেচ্ছায় তাকে বরণ করবেন স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীসহ বিভিন্ন স্তরের লোকজন।

সংবর্ধনার আমন্ত্রণপত্রে দেখা যায়, প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি।

বিশেষ অতিথি রয়েছেন কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য মারুফা আক্তার পপি, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ, সাধারণ সম্পাদক জেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহম্মেদ চৌধুরী, দেওয়ানগঞ্জ-বকশীগঞ্জ আসনের এমপি আবুল কালাম আজাদ, তথ্য প্রতিমন্ত্রী ডা. মো. মুরাদ হাসান, জামালপুর সদর আসনের এমপি ইঞ্জিনিয়ার মোজাফ্ফর হোসেন, সংরক্ষিত আসনের এমপি হোসনে আরা, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জিএস. এম মিজানুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মো, সরোয়ার জাহান, সাংগাঠনিক সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল-আমীন চাঁন, মহিলা বিষয়ক সম্পাদক সাবিনা ইয়াসমিন, ইসলামপুর উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট এস এম জামাল আব্দুন নাসের বাবুল এবং ‘করোনা যোদ্ধা’ খ্যাত ইসলামপুর পৌর মেয়র আব্দুল কাদের সেখ। 

অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. আব্দুল লতিফ সরকার। 

ডেইলি বাংলাদেশ/জেএইচ