স্বামীর লাশের পাশে নববধূর রক্তভেজা জুতা

স্বামীর লাশের পাশে নববধূর রক্তভেজা জুতা

পঞ্চগড় প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৯:৫৩ ৩ ডিসেম্বর ২০২০   আপডেট: ২০:১০ ৩ ডিসেম্বর ২০২০

হাসপাতালের বেডে মোর্শেদা খাতুন (বামে) স্বামীর লাশের পাশে স্ত্রীর নতুন জুতা (ডানে)

হাসপাতালের বেডে মোর্শেদা খাতুন (বামে) স্বামীর লাশের পাশে স্ত্রীর নতুন জুতা (ডানে)

বিয়ে হয়েছে মাত্র দুই মাস। তাই কনের সাজে নতুন বউকে নিয়ে শ্বশুরবাড়ি যাচ্ছিলেন স্বামী। কিন্তু পথে তাদের সাজসজ্জা বদলে যায় রক্তে। বেপরোয়া ট্রাক কেড়ে নিল স্বামীর প্রাণ। গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি স্ত্রী।

আরো পড়ুন: সকালে উঠানে খেলছিল ছেলে, দুপুরে হলো লাশ

স্বামীর ক্ষতবিক্ষত লাশ পড়ে ছিল সড়কের পাশে আর স্ত্রী হাসপাতালের বেডে অজ্ঞান অবস্থায় রয়েছেন। স্বামীর লাশের পাশে নববধূর রক্তভেজা জুতাও পড়ে ছিল।

বৃহস্পতিবার বিকেলে পঞ্চগড় সদর উপজেলার খোলাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত মোকছেদ আলী ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার ধর্মঘর ভদ্রেশ্বরী কলোনি এলাকার আবদুল কুদ্দুসের ছেলে।

আরো পড়ুন: এক জোড়া নূপুরে তছনছ ৫ সংসার

নিহতের স্বজনরা জানান, দুপুরে স্ত্রী মোর্শেদা খাতুনকে নিয়ে মোটরসাইকেলে পঞ্চগড়ের বোদা উপজেলার পানিডুবি এলাকায় শ্বাশুরবাড়ি যাচ্ছিলেন মোকছেদ। পথে পঞ্চগড় খোলাপাড়া এলাকায় পৌঁছালে বিপরীত থেকে আসা দ্রুতগতির একটি ট্রাক তাদের মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে দুজনই সড়কে ছিটকে পড়েন। ট্রাকটির একটি চাকা মোকছেদের ওপর দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলেই নিহত হন তিনি।

গুরুতর অবস্থায় তার স্ত্রী মোর্শেদা খাতুনকেকে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে স্থানীয়রা। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরের পরামর্শ দিয়ে ছাড়পত্র দিয়েছেন চিকিৎসকরা।

আরো পড়ুন: সিসিটিভি ফুটেজে মিলল জান্নাতুলের ৯ তলা থেকে পড়ে যাওয়ার বিভৎস দৃশ্য

পঞ্চগড় সদর থানার এসআই ভবেশ চন্দ্র পাল বলেন, ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ট্রাকটি উদ্ধার করা গেলেও চালক পালিয়ে গেছেন।

ডেইলি বাংলাদেশ/এমআর