খুলনায় এএসআইয়ের ছেলেকে হত্যা, মা-কাকা আটক

খুলনায় এএসআইয়ের ছেলেকে হত্যা, মা-কাকা আটক

খুলনা প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ০০:২৩ ১ ডিসেম্বর ২০২০  

ছবি : সংগৃহীত

ছবি : সংগৃহীত

খুলনার বটিয়াঘাটায় পুলিশের এএসআই অমিত কুমার মণ্ডলের পাঁচ বছরের শিশু ছেলে জশ মণ্ডলকে হত্যা করা হয়েছে। এ নিয়ে রহস্যের জাল সৃষ্টি হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য শিশুটির মা তনুশ্রী মণ্ডল ও কাকা অনুপ মণ্ডলকে আটক করেছে পুলিশ।

জানা যায়, বটিয়াঘাটার ফুলতলা গ্রামের অমিত কুমার মণ্ডল ঢাকার বাড্ডা থানায় কর্মরত রয়েছেন। স্ত্রী তনুশ্রী মণ্ডল ও শিশু ছেলে জশ তার সঙ্গে ঢাকায় থাকে। রোববার রাত ৮টার দিকে তনুশ্রী ও জশ ঢাকা থেকে খুলনার বটিয়াঘাটা ফুলতলা গ্রামে রাসপূজায় বেড়াতে আসেন। সোমবার সকালে জশের মরদেহ উদ্ধার করা হয়।

স্থানীয় ইউপি সদস্য বিপুল ইজারাদার বলেন, সোমবার সকালে অনুপ ওই শিশুটিকে বটিয়াঘাটা হাসপাতালে নিয়ে এলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।’ 

বটিয়াঘাটা থানার ওসি রবিউল কবির জানান, নিহত শিশুটির গলায় কালো দাগ রয়েছে। তাকে শ্বাসরোধ করে হত্যা করা হতে পারে। এ ঘটনায় তার মা তনুশ্রী ও কাকা অনুপকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে। শিশুটির মরদেহ ময়নাতদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। হত্যার রহস্য উদঘাটন করার চেষ্টা চলছে। এদিকে পরকীয়া সম্পর্কের জের ধরে এ হত্যাকাণ্ড ঘটতে পারে বলে এলাকাবাসী ধারণা করছেন।

ডেইলি বাংলাদেশ/জেএইচ