মুজিববর্ষ উপলক্ষে টাঙ্গাইলে বঙ্গবন্ধু টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট

মুজিববর্ষ উপলক্ষে টাঙ্গাইলে বঙ্গবন্ধু টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট

টাঙ্গাইল প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৪:৪২ ৩০ নভেম্বর ২০২০  

ফাইল ছবি

ফাইল ছবি

টাঙ্গাইলে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে বিপিএলের আদলে আয়োজন করা হচ্ছে ‘বঙ্গবন্ধু টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট’। ১০ ডিসেম্বর টাঙ্গাইল জেলা স্টেডিয়ামে টুর্নামেন্ট শুরু হবে।

সোমবার দুপুরে টাঙ্গাইল প্রেস ক্লাবের বঙ্গবন্ধু মিলনায়তনে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান আয়োজকরা। ফ্রেন্ডস অ্যাসোসিয়েশনের উদ্যোগে, জেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান খান ফারুকের সহযোগিতায়, জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় এ টুর্নামেন্ট আয়োজন করছে টাঙ্গাইল স্পোর্টস একাডেমি।

সংবাদ সম্মেলনে বঙ্গবন্ধু টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট আয়োজক কমিটির আহ্বায়ক মো. আরাফাত রহমান বলেন, টাঙ্গাইলে এই প্রথম এ ধরনের টুর্নামেন্ট হচ্ছে। ১০ ডিসেম্বর মাঠে গড়াবে বঙ্গবন্ধু টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট। টুর্নামেন্ট উপলক্ষে ৮ ডিসেম্বর টাঙ্গাইল শহরে র‌্যালি হবে। টুর্নামেন্টে টাঙ্গাইলের বাইরের কোনো খেলোয়াড় বা দল অংশ নিতে পারবে না।

তিনি আরো বলেন, অংশ নেবে ছয়টি দল- ইস্টবেঙ্গল টাঙ্গাইল, ভিপি জোয়াহের ভাইকিংস টাঙ্গাইল, লিজেন্ডস অব টাঙ্গাইল, টাঙ্গাইল সুপার ব্লাস্টার্স, হ্যাবিট গ্ল্যাডিয়েটরস টাঙ্গাইল ও টাঙ্গাইল স্টারস। ১ ডিসেম্বর হবে দলগুলোর প্লেয়ার ড্রাফট। ড্রাফটে অংশ নেবেন জেলার ১৭০ জন ক্রিকেটার। প্রতিটি দল একজন করে আইকন খেলোয়াড়সহ ১৫ জন খেলোয়াড় নিতে পারবে। চারটি ক্যাটাগরিতে ভাগ করে নিলামের মাধ্যমে দল গঠন করা হবে।

সংবাদ সম্মেলনে বঙ্গবন্ধু টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট আয়োজক কমিটির বাকি সদস্য ও গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

ডেইলি বাংলাদেশ/এআর