নেতাকর্মীদের সময় দেন না রুমিন ফারহানা

নেতাকর্মীদের সময় দেন না রুমিন ফারহানা

আশুগঞ্জ (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১২:৪৪ ৩০ নভেম্বর ২০২০   আপডেট: ১৮:৩৮ ৩০ নভেম্বর ২০২০

ব্যারিস্টার রুমিন ফারহানা

ব্যারিস্টার রুমিন ফারহানা

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল-আশুগঞ্জ সংরক্ষিত আসনের এমপি হলেও দীর্ঘদিন স্থানীয় নেতাকর্মী ও জনগণের পাশে দেখা যায়নি বিএনপি নেত্রী ব্যারিস্টার রুমিন ফারহানাকে। এতে নিজ দলের নেতাকর্মীদের সঙ্গেই দূরত্ব বেড়েছে তার। 

সরাইল-আশুগঞ্জের বিএনপি নেতাদের অভিযোগ, জনগণ তো দূরের কথা দলীয় নেতাকর্মীদেরই সময় দেন না রুমিন ফারহানা। ঢাকায় নিজের পেশা নিয়েই ব্যস্ত থাকেন তিনি। সাম্প্রতিক বন্যা ও করোনা মহামারিতেও নিজ নির্বাচনী এলাকার মানুষের পাশে দেখা যায়নি রুমিন ফারহানাকে। বিষয়টি নিয়ে ক্ষুব্ধ খোদ সরাইল-আশুগঞ্জ বিএনপির নেতাকর্মীরা।

নেতাকর্মীরা জানান, বিএনপিতে রুমিন ফারহানার প্রভাব রয়েছে। তিনি সরাইল-আশুগঞ্জ সংরক্ষিত আসন থেকে এমপি হয়েছেন কিন্তু এ আসনের দলীয় নেতাকর্মীদের সঙ্গেই যোগাযোগ রাখেন না। বারবার চেষ্টা করেও তার সাক্ষাৎ পাওয়া যায় না। নেতাকর্মীদের সময় না দেয়ায় দুই উপজেলা থেকেই সমর্থন হারাচ্ছেন রুমিন।

সরাইল উপজেলা বিএনপির সভাপতি আব্দুর রহমান বলেন, রুমিন ফারহানা এমপি হয়ে আমাদের সঙ্গে যোগাযোগ বন্ধ করে দিয়েছেন। তেমনি নিজ নির্বাচনী এলাকা ও ভোটারদের জীবনমান উন্নয়নেও মাথা ঘামান না তিনি। শুধু নির্বাচনের সময় হলেই এলাকায় তার দৌড়ঝাঁপ দেখা যায়।

আশুগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি আবু আসিফ আহমেদ বলেন, আমাদের একজন যোগ্য অভিভাবক প্রয়োজন। দুর্দিনে আমরা রুমিন ফারহানার কাছ থেকে কোনো সমর্থন-সহযোগিতা পাইনি। এমনকি বন্যা ও করোনা মহামারিতে নিজ নির্বাচনী এলাকায় দেখা যায়নি তাকে। এভাবে চলতে থাকলে জনগণের পাশাপাশি নেতাকর্মীদের সমর্থনও হারাবেন তিনি।

এসব বিষয়ে জানতে ব্যারিস্টার রুমিন ফারহানার মোবাইলে একাধিকবার কল দেয়া হয়। কিন্তু তিনি কল রিসিভ করেননি।

ডেইলি বাংলাদেশ/এআর/এইচএন/AN