হবিগঞ্জে ডিসির আশ্বাসে কর্মসূচি প্রত্যাহার, বাস চলবে কাল

হবিগঞ্জে ডিসির আশ্বাসে কর্মসূচি প্রত্যাহার, বাস চলবে কাল

হবিগঞ্জ প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৭:৩৯ ২৯ নভেম্বর ২০২০   আপডেট: ২০:১৭ ৩০ নভেম্বর ২০২০

ছবি : ডেইলি বাংলাদেশ

ছবি : ডেইলি বাংলাদেশ

হবিগঞ্জের ডিসির আশ্বাসে কর্মসূচি প্রত্যাহার করেছেন মোটরমালিক গ্রুপ। সিলেটের অতিরিক্ত ডিআইজি, ডিসি, এসপি ও মোটরমালিক গ্রুপের নেতাদের মধ্যে বৈঠক শেষে কর্মসূচি প্রত্যাহারের সিদ্ধান্ত নেন মোটরমালিক গ্রুপের নেতারা।

সভা শেষে রোববার বেলা ২টার দিকে এ তথ্য নিশ্চিত করেন হবিগঞ্জ পরিবহণ শ্রমিক মালিক সমিতির সাধারণ সম্পাদক মো. সজিব আলী

তিনি বলেন, বৈঠকে ডিসি আমাদেরকে আশ্বস্ত করেছেন আজ থেকেই অবৈধ যানবাহনের বিরুদ্ধে অভিযান শুরু হবে। তবে যেহেতু এটি একটি বিশাল সমস্যা তাই সমাধানে অনেকটা সময় লাগবে। প্রশাসনের আশ্বাসের পরিপ্রেক্ষিতে আমরা কর্মসুচি প্রত্যাহার করে নিয়েছি। একই সঙ্গে জেলা প্রশাসন কার্যালয়ের সামনে রাখা বাসগুলো আমরা টার্মিনালে ফিরিয়ে নিচ্ছি। তবে আজ আর বাস চলাচল শুরু হবে না। আগামীকাল সোমবার থেকে পুনরায় বাস চলাচল স্বাভাবিক হবে।

হবিগঞ্জ জেলার সড়ক ও মহাসড়কে অবৈধ যানবাহন চলাচল বন্ধের দাবিতে গত ১৮ নভেম্বর হবিগঞ্জ প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন করেন মোটরমালিক গ্রুপ, জেলা বাস, মিনিবাস কোচ ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়ন সমন্বয় পরিষদের নেতারা। সংবাদ সম্মেলনে জানানো হয়, ২৮ নভেম্বরের মধ্যে সড়ক মহাসড়কে সিএনজি অটোরিকশাসহ সব অবৈধ পরিবহন বন্ধ করা না হলে প্রশাসনের কাছে জেলার সব বাস হস্তান্তর করে দেয়া হবে।

সেই সিদ্ধান্ত অনুযায়ী শনিবার (২৮ নভেম্বর) পর্যন্ত প্রশাসন কোনো ব্যবস্থা না নেয়ায় রোববার বেলা ১২টার দিকে জেলার সব বাস লিখিতভাবে ডিসির কাছে হস্তান্তর করেন মালিকরা। পরে পরিবহন নেতাদের নিয়ে বৈঠকে বসেন ডিসি মোহাম্মদ কামরুল হাসান।

ডেইলি বাংলাদেশ/জেএইচ/জেডএম