বেপরোয়া গতির কাভার্ডভ্যানের চাপায় প্রাণ গেল পুলিশ কর্মকর্তার  

বেপরোয়া গতির কাভার্ডভ্যানের চাপায় প্রাণ গেল পুলিশ কর্মকর্তার  

গাজীপুর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ০৮:০৫ ২৯ নভেম্বর ২০২০   আপডেট: ১৯:৫৩ ৩০ নভেম্বর ২০২০

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

গাজীপুরে বেপরোয়া গতির কাভার্ডভ্যানের চাপায় মোটরসাইকেল আরোহী ইন্ডাস্ট্রিয়াল পুলিশের এক এসআই নিহত হয়েছেন। আহত হয়েছেন এক কনস্টেবল। শনিবার বিকেল সোয়া ৪টার দিকে মহানগরীর বাসন থানার মোগড়খাল এলাকায় ঢাকা বাইপাস সড়কে ওই দুর্ঘটনা ঘটে।

নিহত ছাইফুর রহমান ঠাকুরগাঁও জেলার সালন্দর থানার কচুবাড়ী কৃষ্টপুর এলাকার লুৎফুর রহমানের ছেলে। আহত পুলিশ কনস্টেবল তৌহিদুর রহমান তুহিন টাঙ্গাইল জেলার ধনবাড়ী থানার বীরকতমতলী কাঠালিয়াবাড়ি এলাকার আব্দুল লতিফের ছেলে। তারা গাজীপুর শিল্প পুলিশের কাশিমপুরের বেক্সিমকো পুলিশ ক্যাম্পে কর্মরত ছিলেন।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের বাসন থানার ওসি রফিকুল ইসলাম জানান, শনিবার বিকেল ৪টার দিকে দাফতরিক কাজে কনস্টেবল তুহিনকে নিয়ে বেক্সিমকো ক্যাম্প থেকে মোটরসাইকেল যোগে গাজীপুর মহানগরীর মোগরখাল এলাকায় অবস্থিত গাজীপুর শিল্প পুলিশ লাইনে যাচ্ছিলেন এসআই সাইফুর রহমান। পথে ঢাকা বাইপাস সড়কের ভোগড়া মোড় অতিক্রম করে পুলিশ লাইনের কাছাকাছি পৌঁছলে পেছন থেকে বেপরোয়া গতির একটি কাভার্ডভ্যান তাদের মোটরসাইকেলটিকে সজোরে ধাক্কা দেয়।

এতে মোটরসাইকেল আরোহী এসআই সাইফুর রহমান ও চালক কনস্টেবল তুহিন সড়কের ওপর ছিটকে পড়ে গুরুতর আহত হন। পুলিশ ও স্থানীয়রা আহতদের উদ্ধার করে দ্রুত শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ৮টার দিকে এসআই সাইফুর রহমান মারা যান।

ওসি আরো  জানান, চালক আরিফ হোসেন ও হেলাপার আমজাদ হোসেনসহ কাভার্ডভ্যানটি আটক করা হয়েছে। আরিফ ভোলার লালমোহন থানার পন্ডিতবাড়ি এলাকার হারুন সিকদারের ছেলে এবং আমজাদ নোয়াখালী জেলার সেনবাগ থানার ইয়ারপুর গ্রামের ওসমান গনির ছেলে।   

ডেইলি বাংলাদেশ/এমকে/জেডএম