প্রেমের পরীক্ষা দিতে প্রেমিকার বাড়ির সামনে জীবন দিলেন প্রেমিক

প্রেমের পরীক্ষা দিতে প্রেমিকার বাড়ির সামনে জীবন দিলেন প্রেমিক

নোয়াখালী প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ২০:২৯ ২৮ নভেম্বর ২০২০   আপডেট: ১২:৪৭ ১৩ ডিসেম্বর ২০২০

লাশ -ফাইল ছবি

লাশ -ফাইল ছবি

বিয়ের প্রস্তাব প্রত্যাখ্যান করায় প্রেমিকার বাড়ির সামনে মো. কাসেম নামে এক প্রেমিক আত্মহত্যা করেছেন। নোয়াখালীর সোনাইমুড়ীতে এ ঘটনা ঘটে।

শনিবার বিকেলে সোনাইমুড়ী পৌরসভার পাপুয়া গ্রাম থেকে কাসেমেরে লাশ উদ্ধার করে পুলিশ। কাসেম একই গ্রামের তরিক আলী ব্যাপারী বাড়ির দাইয়া মিয়ার ছেলে।

স্থানীয়রা জানায়, কাসেমের সঙ্গে এক তরুণীর প্রেম ছিল। এক মাস আগে মাকে দিয়ে প্রেমিকার বাড়িতে বিয়ের প্রস্তাব পাঠান কাসেম। কিন্তু প্রেমিকার পরিবার এ প্রস্তাব প্রত্যাখান করে। এর জেরে শনিবার দুপুরে অভিমান করে প্রেমিকার বাড়ির সামনে একটি আমগাছের সঙ্গে ফাঁস দিয়ে কাসেম আত্মহত্যা করেন।

কাসেমের ভাই জানান, তার ভাইয়ের সঙ্গে ওই তরুণীর চার-পাঁচ বছরের সম্পর্ক ছিল। এর আগে তিন-চার বছর কাসেম বিদেশে ছিলেন। বিদেশ থেকে আসার পর অটোরিকশা চালিয়ে প্রেমিকার পেছনে অনেক টাকা খরচ করেছেন তার ভাই।

ওই তরুণীর মা জানান, তার মেয়ের সঙ্গে কাসেমের কোনো সম্পর্ক ছিল না। তবে কাসেমের পরিবার বিয়ের প্রস্তাব পাঠালে ছেলের শিক্ষাগত যোগ্যতা না থাকায় তা প্রত্যাখ্যান করা হয়।

সোনাইমুড়ী থানার ওসি মো. গিয়াস উদ্দিন বলেন, বিয়ের প্রস্তাব প্রত্যাখান করায় ওই যুবক আত্মহত্যা করেছেন। তার লাশ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

ডেইলি বাংলাদেশ/এমআর/জেডএম