গফরগাঁও পৌরসভা নির্বাচনে নীরব বিএনপি

গফরগাঁও পৌরসভা নির্বাচনে নীরব বিএনপি

ময়মনসিংহ প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৫:১৯ ২৭ নভেম্বর ২০২০   আপডেট: ২০:৫২ ১২ ডিসেম্বর ২০২০

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

ময়মনসিংহের গফরগাঁও পৌরসভা নির্বাচন ২৮ ডিসেম্বর। এ নির্বাচনে বিএনপি মনোনয়ন ফরম বিক্রি করলেও কোথাও নেই তাদের প্রচারণা, পোস্টার, ফেস্টুন। শেষ পর্যন্ত বিএনপিকে মাঠে পাওয়া যাবে কি না তা নিয়েই সংশয় ভোটারদের।

জানা গেছে, গফরগাঁও পৌরসভা নির্বাচনে বিএনপি থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন আব্দুল্লাহ আল মামুন। তবে প্রতিদ্বন্দ্বিতা করার মতো তার কোনো কার্যক্রম নির্বাচনী এলাকায় নেই। কোথাও নেই তার পোস্টার, ফেস্টুন, মাইকিং। শেষ পর্যন্ত প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সঙ্গে ভোটের লড়াইয়ে টিকে থাকতে পারবেন কি না তা নিয়েই চলছে আলোচনা।

ভোটারদের সঙ্গে কথা বলে জানা গেছে, পৌরসভা নির্বাচনে কাউন্সিলর পদে নির্বাচন জমলেও মেয়র পদে হাড্ডাহাড্ডি লড়াই হবে না। এখানে বর্তমান মেয়রের তুমুল জনপ্রিয়তা রয়েছে। তার সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করার মতো যোগ্য প্রার্থী নেই।

পৌর এলাকার ভোটার শফিকুল ইসলাম বলেন, গফরগাঁওয়ে বর্তমান মেয়রের সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করে কোনো প্রার্থী সুবিধা করতে পারবে না। তিনি আমাদের জন্য অনেক কিছু করেছেন। তবে কাউন্সিলর প্রার্থীদের মধ্যে কিছুটা প্রতিদ্বন্দ্বিতা হতে পারে।

গফরগাঁও উপজেলা বিএনপির সভাপতি এবি ছিদ্দিকুর রহমান বলেন, পৌরসভা নির্বাচনে বিএনপি থেকে আব্দুল্লাহ আল মামুন শুধু মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। এখনো তাকে চূড়ান্ত প্রার্থী ঘোষণা করা হয়নি। নেতা-কর্মীদের সঙ্গে সমন্বয় করে প্রার্থী দেয়া হবে। তবে এ বিষয়ে হাইকমান্ডের সিদ্ধান্তই চূড়ান্ত।

ডেইলি বাংলাদেশ/এআর/এমকেএ/জেডএম