স্বামীকে ছেড়ে প্রেমিকের সঙ্গে কাটাতেন রাত, একসঙ্গেই হলেন লাশ

স্বামীকে ছেড়ে প্রেমিকের সঙ্গে কাটাতেন রাত, একসঙ্গেই হলেন লাশ

মুন্সিগঞ্জ প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৯:৪২ ২৫ নভেম্বর ২০২০   আপডেট: ২০:২০ ১২ ডিসেম্বর ২০২০

খাটে প্রেমিকের, মেঝেতে প্রেমিকার লাশ

খাটে প্রেমিকের, মেঝেতে প্রেমিকার লাশ

দীপ্ত মজুমদার জয় ও মিতু সরকার। দুজনই আলাদা ধর্মের, তবু জাতকূল ভুলে একে অপরকে ভালোবাসতে শুরু করেন। প্রেমিককে পেতে ১১ বছরের সংসারও ভাঙেন মিতু। এরপর জয়-মিতুর সম্পর্ক আরো গভীর হয়। ভালোবাসার টানে প্রায়ই মিতুর বাসায় আসতেন জয়। কিন্তু এক রাতেই লাশ হলো এ প্রেমিক যুগল।

বুধবার সকালে মুন্সিগঞ্জ সদর উপজেলার বাগমামুদ আলী এলাকার আব্দুল কাদিরের বাড়ি থেকে জয় ও মিতুর ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। প্রেমিক যুগল একসঙ্গে লাশ হওয়া নিয়ে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

মিতুর মা শেফালি রানী সরকার আব্দুল কাদিরের বাড়িতে ভাড়া থাকেন। তিনি স্থানীয় ইদ্রাকপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বুয়ার চাকরি করেন। তার স্বামী সবজি বিক্রেতা বলরাম চন্দ্র সরকার কিছুদিন হলো মারা গেছেন।

১১ বছর আগে ঢাকার কেরানীগঞ্জের এক ছেলের সঙ্গে মিতুর বিয়ে হয়। তাদের সংসারে অম্বিকা নামে সাত বছরের একটি সন্তান রয়েছে। কয়েক মাস আগে স্বামীকে তালাক দেন মিতু। এরপর থেকেই মায়ের সঙ্গে থাকতেন মিতু।

এদিকে, স্বামীর সংসারে থাকতেই আব্দুল মান্নানের ছেলে দীপ্ত মজুমদার জয়ের সঙ্গে মিতু সরকারের প্রেম হয়। মিতু মায়ের বাসায় এলে প্রায়ই এসে রাত কাটাতেন জয়। মিতুর বিয়ে বিচ্ছেদের পর আরো বেশি আসতেন। মঙ্গলবার সন্ধ্যায় হোটেল থেকে খাবার নিয়ে মিতুর বাড়িতে আসেন জয়। পরে মেয়ে অম্বিকা ও মা শেফালি রানীসহ একসঙ্গে খাবার খান জয়-মিতু। এরপর অম্বিকাকে নিয়ে ঘুমিয়ে পড়েন প্রেমিক-প্রেমিকা।

বুধবার সকালে মেয়েকে ঘুম থেকে তুলতে যান শেফালি। ডাকাডাকির একপর্যায়ে নাতনি অম্বিকা মিতুর কক্ষের দরজা খুলে দেয়। কক্ষে ঢুকেই মিতুকে জানালার সঙ্গে আর জয়কে ফ্যানের সঙ্গে ঝুলতে দেখেন তিনি। পরে তিনি বাড়ির মালিক আব্দুল কাদিরকে খবর দেন।

মিতুর মা শেফালি রানী সরকার বলেন, মিতুর সঙ্গে জয়ের সম্পর্ক রয়েছে। জয়ের চাপেই মিতু তার স্বামীকে তালাক দিয়েছে। তবে মঙ্গলবার রাতে কী ঘটনা ঘটল তা জানা নেই।

সদর থানার ওসি মো. আনিচুর রহমান বলেন, প্রেমিক-প্রেমিকার লাশ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। মিতু ও জয়ের এক-দুই বছরের সম্পর্ক ছিল বলে জানা গেছে। তবে ঘটনাটি সিআইডি তদন্ত করবে।

ডেইলি বাংলাদেশ/এমআর/জেডএম