যুবককে পিটিয়ে হত্যার পর লাশে আগুন, তদন্ত কমিটি গঠন

যুবককে পিটিয়ে হত্যার পর লাশে আগুন, তদন্ত কমিটি গঠন

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৫:০১ ৩০ অক্টোবর ২০২০   আপডেট: ১৫:০৮ ৩০ অক্টোবর ২০২০

লালমনিরহাটে যুবককে পিটিয়ে হত্যার পর আগুনে পোড়ানো হলো লাশ

লালমনিরহাটে যুবককে পিটিয়ে হত্যার পর আগুনে পোড়ানো হলো লাশ

লালমনিরহাটের পাটগ্রামে এক যুবককে পিটিয়ে হত্যার পর লাশ পুড়িয়ে দেয়ার ঘটনায় ৩ সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। আগামী তিন দিনের মধ্যে তদন্তের প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে।

শুক্রবার সকালে লালমনিরহাটের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেটকে প্রধান করে একটি তদন্ত কমিটি গঠন করেন ডিসি আবু জাফর। তিনি বলেন, এ ঘটনায় মামলা করা হচ্ছে। একইসঙ্গে ৩ দিনের সময় দিয়ে তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। রিপোর্ট পেলে আইনানুযায়ী ব্যবস্থা নেয়া হবে।

নিহত যুবক শহিদুন্নবী জুয়েল বুড়িমারী কেন্দ্রীয় জামে মসজিদে বৃহস্পতিবার আসরের নামাজ শেষ করে পাঠ করার জন্য মসজিদের সানসেটে রাখা কোরআন শরীফ নামাতে যান। এ সময় অসাবধনাতাবশত কয়েকটি কোরআন ও হাদিসের বই তার পায়ের ওপর পড়ে যায়। এ সময় তুলে চুম্বনও করেন জুয়েল। বিষয়টি নিয়ে তার সঙ্গে মুয়াজ্জিনের কথা কাটাকাটি হয়। এরপর আশপাশের লোকজন ছুটে এসে সন্দেহবশত জুয়েলকে পাশের ইউনিয়ন পরিষদ ভবনের একটি কক্ষে আটকে রাখে।

সন্ধ্যায় গুজব ছড়িয়ে দেয়া হয় জুয়েল কোরআন অবমাননা করেছেন। এ সময় উত্তেজিত হয়ে বিক্ষুব্ধ জনতা ইউনিয়ন পরিষদ ভবনের দরজা জানালা ভেঙে প্রশাসনের কাছ থেকে জুয়েলকে ছিনিয়ে নিয়ে পিটিয়ে হত্যা করে।

এসপি আবিদা সুলতানা বলেন, ঘটনাস্থলে ধারণ করা ভিডিও ফুটেজগুলো দেখে জড়িতদের চিহ্নিত করার চেষ্টা করছে পুলিশ। ওই এলাকায় আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য মোতায়েন করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। এদিকে র‌্যাবের পক্ষ থেকে ছায়া তদন্ত করা হচ্ছে বলে জানিয়েছে র‌্যাব।

ডেইলি বাংলাদেশ/জেডআর/টিআরএইচ