ফাঁদে ফেলে স্কুলছাত্রীকে গণধর্ষণ, এএসআইসহ আটক ৩

ফাঁদে ফেলে স্কুলছাত্রীকে গণধর্ষণ, এএসআইসহ আটক ৩

রংপুর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৫:৩৭ ২৬ অক্টোবর ২০২০  

আটক এএসআই রায়হানুল ইসলাম ওরফে রাজু

আটক এএসআই রায়হানুল ইসলাম ওরফে রাজু

রংপুরে ফাঁদে ফেলে এক স্কুলছাত্রীকে গণধর্ষণের অভিযোগে আরএমপির গোয়েন্দা শাখার এএসআই রায়হানুল ইসলাম ওরফে রাজুসহ তিনজনকে আটক করেছে পুলিশ। ধর্ষণের শিকার ওই ছাত্রীকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে।

ভুক্তভোগীর মা বলেন, আসামি ধরতে গিয়ে আমার মেয়ের সঙ্গে এএসআই রায়হানুলের পরিচয় হয়। এরপর তাদের মধ্যে প্রেম হয়। রোববার সকালে নগরীর হারাগাছ থানার ময়নাকুঠি এলাকার আলেয়া বেগমের বাড়িতে ডেকে নিয়ে তাকে ধর্ষণ করে রায়হানসহ তিনজন।

রংপুর মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার (অপরাধ) শহিদুল্লাহ কাওছার জানান, পুলিশ সদস্য রায়হানের সঙ্গে আলেয়া বেগমের বাড়িতে ডেট করেন ওই ছাত্রী। পরে তার বাসায় ফিরতে দেরি হওয়ায় মা বকাঝকা করলে তিনি আবারো ওই বাড়িতে চলে যান। তখন তাকে আটক রেখে আরো দুইজন ধর্ষণ করে। এরপর পুলিশের পেট্রোল গাড়ির সামনে এসে পুরো ঘটনা জানান ওই ছাত্রী।

তিনি আরো জানান, এ ঘটনায় এএসআই রায়হানুল ইসলাম ওরফে রাজুসহ তিন জনের নাম উল্লেখ করে হারাগাছ থানায় মামলা করেছেন ধর্ষণের শিকার ছাত্রীর বাবা। রাতেই তাকে হেফাজতে নিয়ে ওই বাড়ির ভাড়াটিয়া সুরভী ও আলেয়া বেগমকে আটক করে পুলিশ। রাজুকে সোমবার সকালে আটক করা হয়েছে।

ডেইলি বাংলাদেশ/এআর