চোখের সামনে স্ত্রীকে হারিয়ে পাগলপ্রায় স্বামী

চোখের সামনে স্ত্রীকে হারিয়ে পাগলপ্রায় স্বামী

পাবনা প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৫:০৩ ২৬ অক্টোবর ২০২০   আপডেট: ১৫:০৫ ২৬ অক্টোবর ২০২০

চোখের সামনে ট্রাকচাপায় স্ত্রীকে হারিয়ে পাগলপ্রায় স্বামী-সংগৃহীত ছবি।

চোখের সামনে ট্রাকচাপায় স্ত্রীকে হারিয়ে পাগলপ্রায় স্বামী-সংগৃহীত ছবি।

রাতে দোকান বন্ধ করে স্ত্রী নিহারা খাতুনকে নিয়ে বাড়ি ফিরছিলেন চা বিক্রেতা শুকুর আলী। সড়কের এক পাশ ধরে হাঁটার সময় চলন্ত একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে নিহারার ওপর পড়ে। এতে স্বামীর চোখের সামনেই ট্রাকচাপায় নিহত হন স্ত্রী। স্ত্রীর ভয়াবহ এমন ঘটনা দেখে স্বামী এখন পাগলপ্রায়।

রোববার রাত ৮টায় জেলার চাটমোহর-মান্নানগর সড়কের সাহেব বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত নিহারার বাবার বাড়ি উপজেলার গুনাইগাছা ইউপির চরপাড়া এলাকার বিশিপাড়ায়।

স্থানীয়রা জানান, সাহেব বাজার এলাকা থেকে দোকান বন্ধ করে সড়কের একপাশ ধরে বাড়ি ফিরছিলেন চা বিক্রেতা শুকুর আলী ও তার স্ত্রী নিহারা খাতুন। এ সময় পাবনা থেকে পঞ্চগড়গামী একটি চাল, ডাল, আটা বোঝাই একটি ট্রাক সাহেব বাজার এলাকায় পৌঁছায়। আচমকা ট্রাকটির চাকা ফেটে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এতে ওই ট্রাকের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই মারা যান নিহারা খাতুন। কিন্তু বেঁচে যান স্বামী শুকুর।

চাটমোহর থানার ওসি আমিনুল ইসলাম জানান, খবর পেয়ে চাটমোহর ফায়ার সার্ভিসের কর্মীরা দুর্ঘটনাস্থল থেকে নিহারা খাতুনের মরদেহ উদ্ধার করেছে। এ ঘটনার পরই ট্রাকের চালক ও হেলপার পালিয়ে যায়। তবে ট্রাককে আটক করে থানায় নেয়া হয়েছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা নেয়া হবে।

ডেইলি বাংলাদেশ/এমকেএ