কক্সবাজার সৈকতে গোসলে নেমে তলিয়ে গেল শিশু

কক্সবাজার সৈকতে গোসলে নেমে তলিয়ে গেল শিশু

কক্সবাজার প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৮:০১ ২৫ অক্টোবর ২০২০   আপডেট: ১৮:০৪ ২৫ অক্টোবর ২০২০

কক্সবাজার সৈকত -ফাইল ছবি

কক্সবাজার সৈকত -ফাইল ছবি

কক্সবাজার সমুদ্র সৈকতে গোসলে নেমে জাহেদুল ইসলাম নামে এক শিশু নিখোঁজ রয়েছে। রোববার দুপুরে কলাতলী পয়েন্ট সৈকতে এ ঘটনা ঘটে।

নিখোঁজ জাহেদুল কক্সবাজার পৌরসভার পূর্ব কলাতলীর আদর্শগ্রাম এলাকার সোলতান আহমদ ও সাবেকুন্নাহার দম্পতির সন্তান। সে ঈদগাঁও এলাকার একটি হাফেজিয়া মাদরাসার ছাত্র।

সি-সেইফ লাইফগার্ডের সুপারভাইজার মোহাম্মদ ওসমান নিখোঁজ শিশুর পরিবারের বরাত দিয়ে জানান, রোববার দুপুরে তিন বন্ধুর সঙ্গে কলাতলী পয়েন্ট সৈকতে গোসল করতে নামে জাহেদুল। একপর্যায়ে তারা স্রোতের টানে সাগরে ডুবে যেতে থাকলে স্থানীয় লাইফ গার্ড কর্মীরা দুইজনকে উদ্ধার করেন। কিন্তু জাহেদুলের খোঁজ পাওয়া যায়নি। তবে মায়ের দেয়া বিবরণ মতে কাপড় পরিহিত জাহেদুলও ভিড়ের সময় সাগর থেকে উঠে এসেছে বলে প্রত্যক্ষদর্শীরা ধারণা করছেন। এরপরও আমরা তল্লাশি চালাচ্ছি।

কক্সবাজার ট্যুরিস্ট পুলিশের এসপি মো. জিল্লুর রহমান জানান, ট্যুরিস্ট পুলিশ স্থানীয় লাইফ গার্ড কর্মীদের নিয়ে সাগরের বিভিন্ন পয়েন্টে তল্লাশি চালাচ্ছে। পরিবারের সঙ্গে কথা বলে শিশুটি গোসলে নেমেছিল কি-না তা নিয়েও ধুম্রজালের সৃষ্টি হয়েছে।

জেলা প্রশাসনের পর্যটন শাখার সহকারী কমিশনার প্রকৌশলী ইমরান জাহিদ খান বলেন, সাগর একটু উত্তাল। এছাড়া ভাটার টানে গোসলে না নামতে বার বার মাইকিং করে সতর্ক করা হচ্ছে। ঘোষণা তোয়াক্কা না করে অনেকে গোসলে নামায় বিপদাপন্ন হন। জাহেদ নিখোঁজ বলে দাবি করায় তার সন্ধানে সাগরে তল্লাশি চালানো হচ্ছে।

ডেইলি বাংলাদেশ/এমআর