রায়হান হত্যার ঘটনায় তদন্ত প্রতিবেদন দাখিল সোমবার

রায়হান হত্যার ঘটনায় তদন্ত প্রতিবেদন দাখিল সোমবার

সিলেট প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৩:০৪ ২২ অক্টোবর ২০২০  

ফাইল ফটো

ফাইল ফটো

সিলেটের আলোচিত রায়হান আহমদ হত্যার ঘটনায় আগামী সোমবার তদন্ত প্রতিবেদন দাখিল করা হবে। পুলিশ সদর দফতরের গঠিত তদন্ত টিম এ প্রতিবেদন দাখিল করবে। 

এ তথ্য  জানিয়েছেন টিম প্রধান, পুলিশের অতিরিক্ত মহাপরিদর্শক (এআইজি- ক্রাইম অ্যানালাইসিস বিভাগ) মুহাম্মদ আয়ুব। এ টিম সিলেটে কাজ শেষ করে বুধবার ঢাকায় চলে যায়।

গত মঙ্গলবার এআইজি মুহাম্মদ আয়ুবের নেতৃত্বে পুলিশ সদর দফতর গঠিত তদন্তকমিটির সদস্যরা সিলেটে আসেন এবং রাত ৮টার দিকে রায়হানের বাড়িতে যান। এ সময় তারা রায়হানের পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলেন।

পরে তদন্ত কমিটির প্রধান এআইজি মুহাম্মদ আয়ুব বলেন, এসআই আকবরের পালিয়ে যাওয়ার সঙ্গে আর কেউ সংশ্লিষ্ট আছেন কি-না সে বিষয়টি তদন্ত করার জন্যই আমাদের সিলেট আসা। এই তদন্তের অংশ হিসেবেই আমরা রায়হানের বাড়িতে এসে তার পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলেছি।

জানা যায়, সদর দফতরের কমিটি বুধবার দুপুর পর্যন্ত এসএমপিতে তাদের তদন্তকাজ চালিয়েছে। আগামী সোমবার এ কমিটির প্রতিবেদন দেয়া হবে।

সিলেটের বন্দরবাজার ফাঁড়িতে পুলিশি নির্যাতনে রায়হান আহমদের মৃত্যুর একদিন পর পালিয়ে যান মূল অভিযুক্ত ফাঁড়ি ইনচার্জ এসআই আকবর হোসেন ভূঁইয়া। এ পালানোর ঘটনায় এসএমপির আরো কেউ জড়িত আছে কিনা- তা খতিয়ে দেখতে পুলিশ সদর দফতরের পক্ষ থেকে গত সোমবার একটি তদন্ত কমিটি গঠন করা হয়।

ডেইলি বাংলাদেশ/জেএইচ