মাদরাসার শিশু ছাত্রকে পিটিয়ে জখম করায় দুই শিক্ষক আটক

মাদরাসার শিশু ছাত্রকে পিটিয়ে জখম করায় দুই শিক্ষক আটক

জীবননগর (চুয়াডাঙ্গা) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১০:১৬ ২২ অক্টোবর ২০২০  

শিক্ষকের পিটুনিতে আহত মাদরাসার শিশু ছাত্র নাসিম

শিক্ষকের পিটুনিতে আহত মাদরাসার শিশু ছাত্র নাসিম

চুয়াডাঙ্গা জীবননগর কাশিপুর দারুল উলুম কওমি মাদরাসার দ্বিতীয় শ্রেণির ছাত্র নাসিমকে পিটিয়ে জখম করার অভিযোগ উঠেছে মাদরাসার দুই শিক্ষকের বিরুদ্ধে। পুলিশ অভিযুক্ত দুই শিক্ষক মাজেদ ও শাহিনকে আটক করেছেন পুলিশ। 

বুধবার উপজেলার কে ডি কে ইউপির কাশিপুর গ্রামের কাশিপুর দারুল উলুম কওমি মাদরাসা নামক প্রতিষ্ঠানে এ ঘটনা ঘটে। রাতে আহত ছাত্রের বাবা বাদী হয়ে লিখিত অভিযোগ দিয়েছেন জীবননগর থানায়। 

নাসিম উপজেলার কে ডি কে ইউপির কাশিপুর মাঝের পাড়ার আলা উদ্দিনের ছেলে। 

নাসিম বলেন, আজ সকালে মাদরাসার শিক্ষক মাজেদ তাকে মারপিট করে শ্রেণিকক্ষে আটকে রাখে। পরবর্তীতে জোহরের নামাজের সময় আমাকে নামাজ পড়ার জন্য ছাড়লে আমি পালিয়ে যাওয়ার সময় শিক্ষক শাহিন  আমাকে ধরে নিয়ে প্রচুর মারপিট করে আবারো আটকে রাখে। পরে এলাকাবাসী আমাকে উদ্ধার করেন।

অভিযুক্ত দুই শিক্ষক বলেন, নাসিম প্রায় মাদরাসায় প্রায়ই  অনুপস্থিত থাকে আর যদিও মাদরাসায় আসে, ক্লাস না করে পালিয়ে যায়। তাই তাকে একটু ভয় দেখিয়েছি। হয়তো বেত্রাঘাত করার সময় হাতে বেকাদায় লেগে গেছে। আমাদের ভুল হয়ে গেছে আর কখনো এমন ভুল হবে না।  

এ ব্যাপারে জীবননগর থানার ওসি সাইফুল ইসলাম বলেন, আহত মাদরাসাছাত্র নাসিমের বাবা আলা উদ্দিন বাদী হয়ে থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। আমরা রাতের অভিযুক্ত দুই শিক্ষককে আটক করেছি।

ডেইলি বাংলাদেশ/জেএইচ