২৩ লাখ টাকার মালামাল লুট, চোর চক্রের ৭ সদস্য গ্রেফতার

২৩ লাখ টাকার মালামাল লুট, চোর চক্রের ৭ সদস্য গ্রেফতার

শরীয়তপুর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ০৩:১২ ২১ অক্টোবর ২০২০  

আন্তঃজেলা চোর চক্রের ৭ সদস্য গ্রেফতার

আন্তঃজেলা চোর চক্রের ৭ সদস্য গ্রেফতার

শরীয়তপুরে আন্তঃজেলা চোর চক্রের ৭ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার সাড়ে ১১টার দিকে শরীয়তপুরের এসপি এস.এম আশরাফুজ্জামান তার কার্যালয়ে এক সংবাদ ব্রিফিংয়ে এই তথ্য জানান।

গ্রেফতাররা হলেন, মো. মিলন, মো. রফিক, মতিন, ইব্রাহিম ইসলাম, মোকারম হোসেন, মানিক মিয়া, মো. মকবুল হোসেন। এরা সবাই আন্তঃজেলা চোর চক্রের সক্রিয় সদস্য বলে পুলিশ জানিয়েছে।

এসপি এস.এম আশরাফুজ্জামান জানান, গত ৫ অক্টোবর জেলা শহরের পালং উত্তর বাজারের একটি মোবাইলের দোকান থেকে প্রায় ২৩ লাখ ২৪ হাজার ৯৮০ টাকার ১৬২টি মোবাইল চুরি হয়। এর প্রেক্ষিতে থানায় মামলা দায়ের করেন ভুক্তভোগী ওই ব্যবসায়ী। পরে পুলিশ বিষয়টির তদন্ত করে বিভিন্ন জেলায় অভিযান চালিয়ে এই আন্তঃজেলা চোর চক্রের সক্রিয় সদস্যদের গ্রেফতার করে।

এ সময় তাদের থেকে চোরাই কাজে ব্যবহৃত কাটার ও একটি চোরাই মোবাইল উদ্ধার করে পুলিশ। শরীয়তপুর ছাড়াও তারা এর আগে মাদারীপুর, ফরিদপুর, রাজবাড়ি, গোপালগঞ্জ, টাংগাইল, নড়াইল, বগুড়া, ঝিনাইদহ, কুমিল্লা, চাঁদপুর, চট্টগ্রামসহ দেশের বিভিন্ন জেলায় দোকানের তালা ভেঙে চুরির ঘটনা ঘটায়। তাদের বিরুদ্ধে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা।

ডেইলি বাংলাদেশ/আরএম