বাবার ভোট পাহারা দিতে গিয়ে ট্রেনে কাটা পড়ল ছেলে

বাবার ভোট পাহারা দিতে গিয়ে ট্রেনে কাটা পড়ল ছেলে

ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১২:৫৮ ২০ অক্টোবর ২০২০   আপডেট: ১৪:০৮ ২০ অক্টোবর ২০২০

সঙ্গীদের সঙ্গে নিহত আসিফ রহমান

সঙ্গীদের সঙ্গে নিহত আসিফ রহমান

পাবনার ভাঙ্গুড়া সদর ইউপির ১ নম্বর ওয়ার্ডের মেম্বার পদে নির্বাচন করছেন বাবা। মঙ্গলবার ওই ইউপিতে ভোটগ্রহণ চলছে। অন্য প্রার্থী কিংবা তাদের সমর্থকরা অনৈতিক উপায়ে ভোট কিনতে না পারে সেজন্য রাতভর গ্রাম পাহারা দিচ্ছিলেন তার ছেলে। ভোরে পাহারা দিতে গিয়ে রেললাইনে ঘুমিয়ে পড়েন তিনি। ওই সময় চলন্ত ট্রেন তার শরীরকে দ্বিখণ্ডিত করে চলে যায়।

নিহত আসিফ রহমান ওই ইউপির বর্তমান মেম্বার নুরুল ইসলামের ছেলে। তিনি এ বছর এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ হয়েছেন।

পরিবারের সদস্যরা জানান, আসিফের বাবা নুরুল ইসলাম বর্তমান ইউপি মেম্বার। এ বছরও তিনি প্রার্থী হয়েছেন। তার সঙ্গে সোহেল রানা নামে আরেকজন নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন। গত পাঁচ বছর দায়িত্বশীলতা ও সততার পরিচয় দেয়ায় এ বছরও নুরুল ইসলামের ভোটের মাঠ ভালো ছিল। তাই অন্য প্রার্থী যেন অনৈতিক উপায়ে ভোট কিনে নুরুল ইসলামকে পরাজিত করতে না পারে, সেজন্য তার ছেলে আসিফ ওয়ার্ডের শুকনা পাড়া এলাকায় রাতভর পাহারা দিচ্ছিলেন। ভোর ৪টার দিকে আসিফ রেললাইনের ওপর বসে থাকা অবস্থায় ঘুমিয়ে পড়েন। পরে একটি চলন্ত ট্রেন তাকে দ্বিখণ্ডিত করে চলে যায়। পরে স্থানীয়রা তার লাশ দেখতে পান।

ভাঙ্গুড়া থানার এসআই শরিফুল ইসলাম জানান, রেলওয়ে পুলিশকে খবর দেয়া হয়েছে। তারা এসে লাশের ময়নাতদন্ত করে ব্যবস্থা নেবেন।

ডেইলি বাংলাদেশ/এআর