সেপটিক ট্যাংকে ফেলে প্রকৌশলীকে হত্যা, কেয়ারটেকার ফের রিমান্ডে

সেপটিক ট্যাংকে ফেলে প্রকৌশলীকে হত্যা, কেয়ারটেকার ফের রিমান্ডে

ফেনী প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ২২:০১ ১৯ অক্টোবর ২০২০  

নিহত ইউনুস বাবু

নিহত ইউনুস বাবু

ফেনীতে সেপটিক ট্যাংকে ফেলে প্রকৌশলীকে হত্যার ঘটনায় কেয়ারটেকার মোজাম্মেল হক শাহীনের ফের দুইদিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

প্রথম দফায় সাতদিনের রিমান্ড শেষে সোমবার ফেনীর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. জাকির হোসেনের আদালতে শাহীনকে হাজির করা হয়। মামলার তদন্ত কর্মকর্তা ফেনীর শহর পুলিশ ফাঁড়ির পরিদর্শক সুদ্বীপ রায় তাকে অধিকতর জিজ্ঞাসাবাদের জন্য দ্বিতীয় দফায় সাতদিনের রিমান্ড চান। শুনানি শেষে দুইদিনের রিমান্ড মঞ্জুর করেন বিচারক।

এর আগে, ডিপ্লোমা প্রকৌশলী ইয়াকুব নবী বাবুকে হত্যার ঘটনার পর ১১ অক্টোবর গ্রেফতার ভবনের কেয়ারটেকার শাহীনকে আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড চায় পুলিশ। আদালত শুনানি শেষে সাতদিনের রিমান্ড মঞ্জুর করে। ওই দিন বিকেলে তাকে ফেনী মডেল থানায় নেয়া হয়। আলোচিত এ হত্যা মামলায় শাহীন বেশ কিছু গুরুত্বপূর্ণ তথ্য দেন।

ডিপ্লোমা প্রকৌশলী ইয়াকুব নবী বাবুকে পিটিয়ে ও কুপিয়ে জখম করে গুরুতর অবস্থায় ওই ভবনের সেপটিক ট্যাংকে ফেলে দেয়া হয়। একই রাতে তার বন্ধু মো. শাহরিয়ারকেও পিটিয়ে মৃত ভেবে ওই সেপটিক ট্যাংকে ফেলা হয়েছিল। কিন্তু ওই ভবনের একজন ভাড়াটিয়া সেপটিক ট্যাংকে গোঙানি শুনে শাহরিয়ারকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। তিনি এখনো চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রয়েছেন। তবে এ ঘটনায় ইউনুছ নবী নামে একজন এখনো পলাতক।

ডেইলি বাংলাদেশ/এমআর