সুদের টাকা না দেয়ায় গাছে বেঁধে গৃহবধূকে নির্মম নির্যাতন

সুদের টাকা না দেয়ায় গাছে বেঁধে গৃহবধূকে নির্মম নির্যাতন

সিরাজগঞ্জ প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ০২:১৫ ১ অক্টোবর ২০২০  

গৃহবধূ সোমা রানী দাস

গৃহবধূ সোমা রানী দাস

ঋণ নিয়ে সুদ দিতে না পারায় এক গৃহবধূকে গাছের সঙ্গে বেঁধে নির্যাতনের অভিযোগ উঠেছে। ওই ঘটনার একটি ভিডিও এরই মধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে।

বুধবার দুপুরে সিরাজগঞ্জের উল্লাপাড়া পৌরসভার এনায়েতপুর আদর্শগ্রামে এ ঘটনা ঘটেছে। পরে পুলিশ গিয়ে নির্যাতনের শিকার ওই গৃহবধূকে উদ্ধার করে। গৃহবধূ সোমা রানী দাস ওই গ্রামের সঞ্জীব দাসের স্ত্রী।

স্থানীয় বাসিন্দারা জানিয়েছে, সুদের টাকা দিতে না পারায় ঋণদাতা এ ঘটনা ঘটায়।

সোমা রানী দাস জানান, আদর্শগ্রামের আব্দুল কাদেরের মেয়ে দিপ্তী বেগম দীর্ঘদিন ধরে সুদের ব্যবসা করে আসছেন। তিনি গ্রামের অত্যন্ত প্রভাবশালী ব্যক্তি। কিছুদিন আগে সোমা দিপ্তীর কাছ থেকে ৫০ হাজার টাকা ঋণ গ্রহণ করেন। আর্থিক অস্বচ্ছলতার কারণে সোমা সময়মতো সুদের টাকা পরিশোধ করতে না পারায় দিপ্তী বেগম তার লোকজন নিয়ে বুধবার তাকে বাড়ি থেকে ডেকে নিয়ে গাছের সঙ্গে বেঁধে নির্যাতন করেন। এ সময় সোমার কাছে আরো ৫০ হাজার টাকা চাঁদা দাবি করে দিপ্তী। সোমার নির্যাতনের ভিডিও ধারণ করেন স্থানীয় কিছু যুবক।

উল্লাপাড়া মডেল থানার ওসি দীপক কুমার দাশ জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে সোমাকে উদ্ধার করেছে। এ সময় দিপ্তী বেগমকে আটক করা হয়। নির্যাতনের শিকার ওই গৃহবধূ দিপ্তী বেগম ও তার লোকজনের বিরুদ্ধে চাঁদাবাজির মামলার প্রস্তুতি নিচ্ছে।

ডেইলি বাংলাদেশ/আরএম