সড়কে যন্ত্রণায় ছটফট করছিলেন গলা কাটা যুবক, অতঃপর...

সড়কে যন্ত্রণায় ছটফট করছিলেন গলা কাটা যুবক, অতঃপর...

মুন্সিগঞ্জ প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ০৫:২১ ৩০ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ০৫:২২ ৩০ সেপ্টেম্বর ২০২০

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

মুন্সিগঞ্জের লৌহজংয়ে সড়কের পাশে মৃত্যু যন্ত্রণায় ছটফট করছিলেন গলা কাটা এক ব্যক্তি। এ সময় রক্তক্ষরণ হচ্ছিল তার। দ্রুত ওই ব্যক্তিকে হাসপাতালে নেন পথচারীরা। সেখানে মারা যান তিনি।

মঙ্গলবার রাতে উপজেলার হলদিয়া-গোয়ালিমান্দ্রা সড়ক এ ঘটনা ঘটে। নিহত মো. আশরাফ হোসেন শ্রীনগর উপজেলার বাঘরা এলাকার সাইফুল ইসলামের ছেলে। আশরাফ পেশায় অটোচালক ছিলেন।

অ্যাডিশনাল এসপি (শ্রীনগর সার্কেল) মো. আসাদুজ্জামান জানান, ওই যুবকের অটো ছিনতাই বা পারিবারিকভাবে কারো সঙ্গে কোনো শত্রুতার কারণে এ ঘটতে পারে বলে ধারণা করা হচ্ছে। জড়িত ব্যক্তিদের গ্রেফতারের জন্য অভিযান চালানো হচ্ছে।

স্থানীয় বাসিন্দা সূত্রে জানা যায়, মঙ্গলবার রাত ৮টার দিকে লৌহজংয়ের হলদিয়া-গোয়ালিমান্দ্রা সড়ক দিয়ে কয়েকজন লোক ফিরছিলেন। কারপাশা এলাকায় সেতু-সংলগ্ন পাকা রাস্তার পাশে আশরাফ যন্ত্রণায় ছটফট করছিলেন। পথচারীরা কাছে গিয়ে দেখেন, তার গলা কাটা। প্রচুর রক্তক্ষরণ হচ্ছে। পথচারীরা তাৎক্ষণিকভাবে থানায় খবর দেন। একই সঙ্গে তারা আশরাফকে লৌহজং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানকার চিকিৎসকেরা আশরাফকে প্রাথমিক চিকিৎসা দিয়ে রাজধানীর সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। সেখানে রাত ৯টার দিকে তিনি মারা যান।

লৌহজং থানার ওসি মো. আলমগীর হোসাইন বলেন, ধারালো অস্ত্র দিয়ে আশরাফের গলায় পোঁচ দেয়া হয়েছে। তার পরিবারের লোকজনের সঙ্গে যোগাযোগ করা হচ্ছে।

ডেইলি বাংলাদেশ/আরএম