প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে নবীনগর উপজেলা যুবলীগের বৃক্ষরোপণ

প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে নবীনগর উপজেলা যুবলীগের বৃক্ষরোপণ

নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ০১:৫৬ ২৯ সেপ্টেম্বর ২০২০  

বৃক্ষরোপণ কর্মসূচি পালন করে নবীনগর যুবলীগ

বৃক্ষরোপণ কর্মসূচি পালন করে নবীনগর যুবলীগ

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলা যুবলীগের উদ্যোগে সোমবার দুপুরে নবীনগর মহিলা কলেজ প্রাঙ্গণে ফলজ গাছ রোপণের মধ্যদিয়ে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করা হয়। 

উপজেলা যুবলীগের সভাপতি শামস্ আলমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম রিপন এর সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক ও নবীনগর পৌর মেয়র অ্যাডভোকেট শিব শংকর দাস। 

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ মনিরুজ্জামান মনির, নবীনগর মহিলা কলেজের অধ্যক্ষ কান্তি কুমার ভট্টাচার্য্য, উপজেলা ভাইস-চেয়ারম্যান- জাকির হোসেন সাদেক, জেলা আওয়ামী লীগের নেতা মো. জসিম উদ্দিন আহাম্মেদ, উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক মো. নাছির উদ্দিন, পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক- হাবিবুর রহমান,  যুবলীগ নেতা গণি চান মকসুদ, সাবেক ছাত্রলীগ সভাপতি আব্দুল্লাহ আল রোমান, এনামুল হক সরকার, আশরাফুল আলম জনি, মোহাম্মদ স্বপন,  গোলাম কিবরিয়া, সাইফুল ইসলাম, সাদেক চৌধুরী, ওমর ফারুক, নূরে আলম, জিয়াউল হক, সুমন হায়দার, কয়েস আহমেদ, ছগির আহমেদ, আমির হোসেন, ছাত্রলীগ নেতা- কবি মোবারক সহ আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতারা।

বৃক্ষরোপণ ও আলোচনা সভার শেষে, মহিলা কলেজের অডিটোরিয়াম হল রুমে প্রধানমন্ত্রী  শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে তার দীর্ঘায়ু কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

ডেইলি বাংলাদেশ/জেএইচ