ছাত্রাবাসে গণধর্ষণ: ৫ দিনের রিমান্ডে অর্জুন-সাইফুর

ছাত্রাবাসে গণধর্ষণ: ৫ দিনের রিমান্ডে অর্জুন-সাইফুর

সিলেট প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১২:৪৪ ২৮ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ১৬:০৮ ২৮ সেপ্টেম্বর ২০২০

গ্রেফতার সাইফর রহমান ও অর্জুন লস্কর

গ্রেফতার সাইফর রহমান ও অর্জুন লস্কর

সিলেটের এমসি কলেজ ছাত্রাবাসে স্বামীর সামনেই এক গৃহবধুকে গণধর্ষণের মামলায় প্রধান আসামি সাইফুর রহমান ও চার নম্বর আসামি অর্জুন লস্করকে পাঁচ দিনের রিমান্ড দিয়েছে আদালত। সোমাবার সিলেট মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত-২ এর বিচারক সাইফুর রহমান এ রিমান্ড মঞ্জুর করেন।

এ তথ্য নিশ্চিত করেছেন সিলেট মেট্রোপলিটন পুলিশের এসি (প্রসিকিউশন) অমূল্য ভূষণ চৌধুরী। এর আগে, দুপুর ১২টার দিকে কড়া নিরাপত্তার মধ্য দিয়ে সাইফুর ও অর্জুনকে আদালতে নেয়া হয়।

রোববার সকালে সুনামগঞ্জের ছাতক উপজেলার খেয়াঘাট থেকে সাইফুর রহমানকে ও হবিগঞ্জের মাধবপুরের দুর্লভপুর গ্রাম থেকে অর্জুন লস্করকে গ্রেফতার করে পুলিশ। রোববার রাতে একই মামলার আসামি হবিগঞ্জের শায়েস্তাগঞ্জের নিজামপুর গ্রাম থেকে শাহ মো. মাহবুবুর রহমান রনি, নবীগঞ্জ থেকে রবিউল ইসলাম, সিলেটের ফেঞ্চুগঞ্জের কচুয়া নয়াটিলা এলাকা থেকে রাজন ও আইনুলকে গ্রেফতার করা হয়।

শুক্রবার রাতে স্বামীর সঙ্গে এমসি কলেজে বেড়াতে গিয়ে গণধর্ষণের শিকার হন এক গৃহবধূ। তাকে কলেজের মূল ফটক থেকে ছাত্রাবাসের একটি কক্ষে নিয়ে স্বামীর সামনেই ধর্ষণ রাজন-অর্জুনসহ কয়েকজন। ওই ঘটনায় শনিবার সকালে ৬ জনের নাম উল্লেখসহ ৯ জনের বিরুদ্ধে মামলা করেন ধর্ষণের শিকার গৃহবধূর স্বামী। পরে পুলিশ অভিযান চালিয়ে সাইফুর-অর্জুনসহ ৬ জনকে গ্রেফতার করে। এছাড়া প্রধান আসামি সাইফুর রহমানের ছাত্রাবাসের কক্ষে অভিযা চালিয়ে দেশি-বিদেশি অস্ত্র উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় তার বিরুদ্ধে আরো একটি মামলা হয়।

ডেইলি বাংলাদেশ/এআর/আরএইচ