দেশে কেউ গৃহহীন থাকবে না: তথ্য প্রতিমন্ত্রী 

দেশে কেউ গৃহহীন থাকবে না: তথ্য প্রতিমন্ত্রী 

জামালপুর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ০৩:১৮ ২৬ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ১১:৫৬ ২৬ সেপ্টেম্বর ২০২০

ছবি- সংগৃহীত

ছবি- সংগৃহীত

তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান বলেছেন, জনগণের সেবার মান উন্নয়নের জন্যই প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিন রাত কাজ করে যাচ্ছেন। তিনি বলেন, দেশে গৃহহীন থাকবে না কোনো মানুষ। বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারাদেশে যাদের জমি আছে ঘর নেই সেই পরিবারদের বিনামূল্যে পাকা ঘর নির্মাণ করে দিচ্ছেন।

সাম্প্রতিক বন্যায় ক্ষতিগ্রস্তদের ঘরে ঘরে নেতাকর্মীদের দিয়ে খাদ্যসামগ্রী পৌঁছে দেয়ার ব্যবস্থা করেছেন। দেশের মানুষের উন্নয়নের জন্য আওয়ামী লীগ কাজ করে যাচ্ছে। তাই দেশের মানুষ বার বার আওয়ামী লীগকে ভোট দেন।

শুক্রবার বিকেলে জামালপুরের সরিষাবাড়ী উপজেলায় আওনা ইউনিয়নের পঞ্চাশী ঈদগাহ মাঠে সাম্প্রতিক বন্যায় ক্ষতিগ্রস্ত দুই শতাধিক পরিবারের মধ্যে প্রধানমন্ত্রীর দেয়া ত্রাণসামগ্রী বিতরণ অনুষ্ঠানে এসব কথা বলেন তথ্য প্রতিমন্ত্রী।  

তিনি বলেন, জামালপুর জেলার উন্নয়ন অগ্রযাত্রায় সড়ক ও জনপদ অধিদফতরের আওতাধীন ৩৭৬ কোটি ৫৬ লাখ টাকার একটি নতুন উন্নয়ন প্রকল্প ২২ সেপ্টেম্বর একনেকের সভায় অনুমোদন দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পিংনা নলসন্ধা এলাকায় নতুন একটি আশ্রয়ণ প্রকল্প তৈরি হচ্ছে। সেখানে ২৫০ পরিবার ঘর ও জমি পাবে।

ডেইলি বাংলাদেশ/আরএ/এইচএন