পুলিশের কৌশলেই পরাস্ত হলো ‘কৌশলী ধর্ষক’

পুলিশের কৌশলেই পরাস্ত হলো ‘কৌশলী ধর্ষক’

কিশোরগঞ্জ প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ২০:৩৪ ২৪ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ২০:৩৫ ২৪ সেপ্টেম্বর ২০২০

গ্রেফতার আলী হোসেন।

গ্রেফতার আলী হোসেন।

সিঁধ কেটে ঘরে ঢুকে ছয় বছর বয়সী মেয়েকে তুলে নিয়ে ধানক্ষেতে ধর্ষণের অভিযোগ উঠে আলী হোসেন নামের এক ব্যক্তির বিরুদ্ধে। তার বিরুদ্ধে মামলা করার আগেই অভিযুক্ত আলী কৌশলের আশ্রয় নেন। নিজের গ্রেফতার এড়াতে স্থান পরিবর্তন করেন তিনি। কিন্তু তার কৌশলকে পরাস্ত করেছে পুলিশ। অবশেষে ‘কৌশলী ধর্ষক’কে গ্রেফতার করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে কিশোরগঞ্জ শহরের শোলাকিয়া গাছবাজার এলাকা থেকে ধর্ষণ মামলার আসামি আলী হোসেনকে গ্রেফতার করা হয়। গ্রেফতার আলী করিমগঞ্জের সাঁতারপুর ইউপির আব্বাস আলীর ছেলে।

মামলার আইও করিমগঞ্জ থানার ওসি (তদন্ত) নাহিদ হাসান সুমন বলেন, ঘটনার পর থেকে আলী হোসেন কৌশলের অংশ হিসেবে ঢাকায় পালিয়ে যান। পুলিশও কৌশলের আশ্রয় নিয়ে তাকে গাছ বাজার এলাকায় আসতে বলে। আর তাতেই ধরা পড়েন আসামি আলী। পরে তাকে এসপির কার্যালয়ে নিয়ে যাওয়া হয়।

করিমগঞ্জ থানার ওসি মো. মমিনুল ইসলাম বলেন, গ্রেফতার আলী হোসেন একজন বিকৃত রুচির মানুষ। তার বিরুদ্ধে এমন আরো অভিযোগ রয়েছে। তাকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। এজন্য পুলিশের পক্ষ থেকে আদালতে রিমান্ডের আবেদন করা হয়েছে।

গত ৭ সেপ্টেম্বর রাতে করিমগঞ্জের কাদিরজঙ্গল ইউপির সাঁতারপুর গ্রামের রিকশাচালকের ঘরের সিঁদ কেটে বাবা-মায়ের সঙ্গে ঘুমন্ত অবস্থায় থাকা ছয় বছরের শিশু মেয়েকে নিয়ে যায় একই গ্রামের আলী হোসেন। ধর্ষণের পর শিশুটিকে বাড়ির পাশে একটি ধানক্ষেতে ফেলে রেখে পালিয়ে যান তিনি। সকালে মুমূর্ষু অবস্থায় শিশুটিকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়।

এ ঘটনায় শিশুটির বাবা বাদী হয়ে আলী হোসেনকে আসামি করে করিমগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন।

ডেইলি বাংলাদেশ/এমকেএ