মেহগনি বাগানে বসে ডাকাতির পরিকল্পনা, অস্ত্রসহ আটক ৩৭

মেহগনি বাগানে বসে ডাকাতির পরিকল্পনা, অস্ত্রসহ আটক ৩৭

রাজবাড়ী প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ২০:২৪ ২৩ সেপ্টেম্বর ২০২০  

অস্ত্রসহ আটক ৩৭ ডাকাত

অস্ত্রসহ আটক ৩৭ ডাকাত

রাজবাড়ীর পাংশা উপজেলার কসবামাজাইল এলাকায় অভিযান চালিয়ে ডাকাতির প্রস্তুতির সময় বিপুল পরিমাণ আগ্নেয়াস্ত্রসহ ৩৭ জনকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার মধ্যরাতে পাংশা উপজেলার কসবামাজাইল ইউপির সুবর্নখোলা ঈদগাহ মাঠের পাশে মেহগনি বাগানে অভিযান চালায় গোয়েন্দা ও পাংশা থানা ও কসবামাজাইল পুলিশ ক্যাম্পের সদস্যরা। এ সময় কসবামাজাইল ইউনিয়ন পরিষদ নির্বাচনের সাবেক চেয়ারম্যান প্রার্থী আবজাল বিশ্বাসের ছেলে জজ আলী বিশ্বাস, শামছুদ্দিন জোয়ার্দ্দারের ছেলে মশিউর রহমান পিন্টু, মো. সোহরাব, শফিকুল ইসলাম, মো. ফয়জুর রহমান লাল্টুসহ মোট ৩৭ জনকে আটক করে পুলিশ।

রাজবাড়ীর গোয়েন্দা পুলিশের ওসি মো. ওমর শরিফ বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি একদল ডাকাত মেহগনি বাগানের ভেতরে বসে ডাকাতির পরিকল্পনা করছে, এমন খবরের ভিত্তিতে আমরা যৌথভাবে অভিযান পরিচালনা করে ঘটনাস্থল থেকে ওই ৩৭ জনকে আটক করি। সেই সঙ্গে বিপুল পরিমাণে আগ্নেয়াস্ত্র উদ্ধার করা হয়েছে।

পাংশা মডেল থানার ওসি মো. শাহাদাৎ হোসেন জানান, মঙ্গলবার রাতে কসবামাইল এলাকায় অভিযান চালিয়ে ৩৭ জনকে আটকের পাশাপাশি দেশীয় তৈরি দুটি ওয়ান শুটার গান, কার্তুজ, রামদা, হাসুয়া, চাকু, চাপাতি, লোহার রডসহ ডাকাতির বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে পাংশা মডেল থানায় একটি মামলা করার পর ডাকাত দলের ওই সদস্যদের আদালতে পাঠানো হয়েছে।

ডেইলি বাংলাদেশ/জেএইচ