মুক্তিপণের টাকা না পেয়ে কিশোরকে পিটিয়ে হত্যা

মুক্তিপণের টাকা না পেয়ে কিশোরকে পিটিয়ে হত্যা

সাভার প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ২১:০৫ ২২ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ২১:১১ ২২ সেপ্টেম্বর ২০২০

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

ঢাকার আশুলিয়ায় মুক্তিপণের টাকা না পেয়ে মো. সবুজ মিয়া নামে এক কিশোরকে পিটিয়ে হত্যা করেছে অপহরণকারীরা। এ ঘটনায় কিশোরের সঙ্গে থাকা অপর কিশোরকে উদ্ধার করেছে পুলিশ।

সোমবার দুপুরে আশুলিয়ার মোজারমিলে ডোবা থেকে কিশোরের মরদেহ উদ্ধার করা হয়। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

নিহত সবুজ মিয়ার বাড়ি লালমনিরহাট সদর থানার কাজীর কলোনী। সে মাদরাসা শিক্ষার্থী ছিলেন। তার সঙ্গে থাকা অপর কিশোর জাহিদুল একই এলাকার বাসিন্দা।

নিহতের স্বজনরা জানান, গত শনিবার বাড়ি থেকে রাগ করে আশুলিয়া বোনের বাড়িতে যাওয়ার উদ্দেশ্য বের হয়। খুঁজে না পেয়ে অপেক্ষারত অবস্থায় কয়েকজন যুবক তাদের থাকার ব্যবস্থা করে দেবে বলে নির্জন স্থানে নিয়ে পিটিয়ে ২০ হাজার টাকা মুক্তিপণ দাবি করে। নিহতের বোন ২০ টাকা মুক্তিপণে রাজি হলেও বেদম মারধরের কারণে তার মৃত্যু হয়। পরে মৃত ও সঙ্গে থাকা অপর কিশোরকে মোজারমিলের একটি ডোবার কাছে ফেলে যায়।

আশুলিয়া থানার ওসি (তদন্ত) জাহিদুল ইসলাম জানায়, খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করে এবং আহত কিশোরকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। এ বিষয়ে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

ডেইলি বাংলাদেশ/এমকে