রায়পুরায় আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষ, আহত ১৩

রায়পুরায় আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষ, আহত ১৩

রায়পুরা (নরসিংদী) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ০১:০৫ ২২ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ০১:০৬ ২২ সেপ্টেম্বর ২০২০

সংঘর্ষে আহতরা

সংঘর্ষে আহতরা

নরসিংদীর রায়পুরা উপজেলার চরসুবুদ্ধি ইউপির আব্দুল্লাহপুর গ্রামে আধিপত্য বিস্তার নিয়ে একই গ্রামের স্বপন গ্রুপ ও কাঞ্চন গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়েছে। এতে কমপক্ষে  ১৩ জন আহত হয়েছেন। সোমবার উপজেলার চরসুবুদ্ধি ইউপির আব্দুল্লাহপুর গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

আহতরা হলেন মনির মিয়া, শহিদুল্লাহ, মজি মিয়া, মিজান মিয়া, রমজান, তানজিন মিয়া, শাহাদাৎ, নিলু মিয়া, জাকির মিয়া, মোমেন মিয়া, আশরাফুল, জোনায়েদ ও জীবন। তাদেরকে নিকটস্থ স্বাস্থ্য কমপ্লেক্স, জেলা সদরসহ বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানাযায়, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দীর্ঘদিন ধরে আব্দুল্লাহপুর গ্রামের স্বপন মিয়া ও কাঞ্চন মিয়ার সমর্থকদের সঙ্গে দ্বন্দ্ব চলে আসছিল। এরই জেরে সোমবার সকাল থেকে উভয়পক্ষের লোকজনের মধ্যে চাপা উত্তেজনা বিরাজ করছিল। যা দুপুরে টেটাযুদ্ধে রূপ নেয়। এ সময় উভয়পেক্ষের লোকজনের মধ্যে দীর্ঘক্ষণ চলা সংঘর্ষে কমপক্ষে ১৩ জন আহত হন। পরে খবর পেয়ে রায়পুরা থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। 

এ ব্যাপারে রায়পুরা থানার সেকেন্ড অফিসার এসআই দেব দুলাল বলেন, বর্তমানে এলাকার সার্বিক পরিস্থিতি শান্ত রয়েছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে।

ডেইলি বাংলাদেশ/জেএইচ