তক্ষক দেখিয়ে প্রতারণার অভিযোগে ধরা খেলেন ৮

তক্ষক দেখিয়ে প্রতারণার অভিযোগে ধরা খেলেন ৮

জামালপুর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ২১:১০ ২১ সেপ্টেম্বর ২০২০  

উদ্ধার হওয়া তক্ষক (ছবি: সংগৃহীত)

উদ্ধার হওয়া তক্ষক (ছবি: সংগৃহীত)

জামালপুরের বকশীগঞ্জ উপজেলার মাটিফাটা এলাকা থেকে তক্ষকসহ আটজনকে আটক করেছে পুলিশ। সোমবার দুপুরে বকশীগঞ্জ থানার ওসি শফিকুল ইসলাম সম্রাট এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, রোববার মধ্যরাতে তক্ষকসহ আটজনকে আটক করা হয়।

এদের মধ্যে রয়েছেন, শেরপুরের শ্রীবরদী উপজেলার নবীনপুর গ্রামের সাইদুর রহমানের ছেলে শামছুর রহমান সুমন, একই গ্রামের আবুল হাশেমের ছেলে নূর আলম, শ্রীবরদী পৌর এলাকার আজিজুর রহমানের ছেলে আল আমীন, সুলতান মাহামুদের ছেলে আব্দুল হালিম, সৈয়দুর রহমানের ছেলে জিয়ার আলী, মাটিফাটা গ্রামের বাছির উদ্দিনের ছেলে বিপুল, বকশীগঞ্জ পৌর এলাকার তিনানীপাড়া গ্রামের সিরাজুল হকের ছেলে বিপ্লব ও নিলক্ষিয়ার দাড়িপুরা গ্রামের আব্দুল খালেকের ছেলে আবজাল শরীফ।

বকশীগঞ্জ থানার এসআই আকরাম হোসেন জানান, তক্ষক দেখিয়ে বিভিন্ন মানুষের কাছ থেকে প্রতারণা করে টাকা হাতিয়ে নেয় ওই প্রতারক চক্র। গোপন সংবাদের ভিত্তিতে রোববার মধ্যরাতে মাটিফাটা এলাকা থেকে ওই চক্রের আটজনকে আটক করা হয়। সে সময় তাদের কাছ থেকে প্রতারণার কাজে ব্যবহৃত একটি তক্ষক উদ্ধার করা হয়।

বকশীগঞ্জ থানার ওসি শফিকুল ইসলাম সম্রাট জানান, বিকেলে জামালপুর চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করলে, বিচারক আসামিদের জেলহাজতে পাঠান।

ডেইলি বাংলাদেশ/আরএম