সিলেটে যেসব এলাকায় বিদ্যুৎ থাকবে না চার দিন  

সিলেটে যেসব এলাকায় বিদ্যুৎ থাকবে না চার দিন  

সিলেট প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ০২:২৪ ২১ সেপ্টেম্বর ২০২০  

ফাইল ছবি

ফাইল ছবি

বিদ্যুতের লাইন মেরামত, সংরক্ষণ ও রক্ষণাবেক্ষণের কাজের জন্য সিলেট নগরের বিভিন্ন এলাকায়  চার দিন বিদ্যুৎ সরবরাহ সাময়িক বন্ধ থাকবে।

বিদ্যুৎ উন্নয়ন বোর্ড (বিউবো) সিলেটের বিক্রয় ও বিতরণ বিভাগ-২–এর কার্যালয় থেকে জানানো হয় সোমবার, বুধবার, শনিবার ও ৩০ সেপ্টেম্বর ৩ থেকে ৮ ঘণ্টা করে বিদ্যুৎ সরবরাহ সাময়িক বন্ধ থাকবে।  

বিউবো সিলেট কার্যালয় জানায়, সোমবার সকাল ৮টা থেকে বেলা ১১টা পর্যন্ত নগরের কুশিঘাট, মীরাপাড়া, শাপলাবাগ, মুক্তিরচক, কল্যাণপুর, টিলাগড়, টুলটিকর, মিরেরচক, মুরাদপুর, গ্যাস ও কাস্টমস কার্যালয়, মেন্দিবাগ, বোরহান উদ্দিন মাজার রোড, চালিবন্দর, শাহপরান থানা, সাদাটিকর, সাদিপুর-২, সোনাপুর, মুরাদপুর বাইপাস, কাঁচালঙ্কা নয়াবস্তি ও আশপাশ এলাকায় তিন ঘণ্টা বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

বুধবার সকাল আটটা থেকে বিকেল চারটা পর্যন্ত টুলটিকর, ফুলবাগ, মিয়ারবাগ, মৌলতখানা, মীরপাড়া, পূর্ব শাপলাবাগ, শাপলাবাগ গলি নম্বর ১, ২, ৩ এবং গোলাপবাগ ও আশপাশ এলাকায় আট ঘণ্টা বিদ্যুৎ সরবরাহ সাময়িক বন্ধ থাকবে।

শনিবার সকাল আটটা থেকে বিকেল চারটা পর্যন্ত কুশিঘাট, মীরাপাড়া, শাপলাবাগ, মুক্তিরচক, কল্যাণপুর, টিলাগড়, টুলটিকর, মিরেরচক, মুরাদপুর, গ্যাস ও কাস্টমস কার্যালয়, মেন্দিবাগ, বোরহান উদ্দিন মাজার রোড, চালিবন্দর, শাহপরান (রহ.) থানা, সাদাটিকর, সাদিপুর-২, সোনাপুর, মুরাদপুর বাইপাস, কাঁচালঙ্কা নয়াবস্তি ও আশপাশ এলাকায় আট ঘণ্টা বিদ্যুৎ সরবরাহ সাময়িক বন্ধ থাকবে।

এ ছাড়া ৩০ সেপ্টেম্বর সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত টুলটিকর, ফুলবাগ, মিয়ারবাগ, মৌলতখানা, মীরপাড়া, পূর্ব শাপলাবাগ, শাপলাবাগ গলি নং ১, ২, ৩, গোলাপবাগ, শাহপরান (রহ.) থানা, সোনাপুর, মীরেরচক, নয়াবস্তি, মুক্তিরচক, মুরাদপুর, পীরেরচক ও আশপাশ এলাকায় আট ঘণ্টা বিদ্যুৎ সরবরাহ সাময়িক বন্ধ থাকবে।

বিউবো সিলেট বিক্রয় ও বিতরণ বিভাগ-২-এর নির্বাহী প্রকৌশলী মোর্শেদ মঞ্জুরুল ইসলাম জানান, জরুরি মেরামত, সংরক্ষণ ও রক্ষণাবেক্ষণের কাজের জন্য চার দিন বিভিন্ন এলাকায় বিদ্যুৎ সরবরাহ সাময়িক বন্ধ থাকবে। এ জন্য গ্রাহকদের কাছে তিনি দুঃখ প্রকাশ করেন।

ডেইলি বাংলাদেশ/এমকে