মাদক বিক্রেতার বাড়ি হবে গণশৌচাগার, দাবিতে সাইকেল র‌্যালি

মাদক বিক্রেতার বাড়ি হবে গণশৌচাগার, দাবিতে সাইকেল র‌্যালি

নীলফামারী প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৭:৪৩ ১৯ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ১৭:৪৫ ১৯ সেপ্টেম্বর ২০২০

মাদক বিরোধী সাইকেল র‌্যালি

মাদক বিরোধী সাইকেল র‌্যালি

মাদক বিক্রেতার বাড়িকে করা হবে গণশৌচাগার। এমন দাবি জানিয়ে এক ব্যতিক্রমধর্মী সাইকেল র‌্যালি করেছে ‘আমাদের প্রিয় সৈয়দপুর’ নামে একটি স্বেচ্ছাসেবী সংগঠন। শনিবার বেলা ১১টায় নীলফামারীর সৈয়দপুর উপজেলা শহিদ স্মৃতিস্তম্ভ থেকে সাইকেল র‌্যালির উদ্বোধন করেন ইউএনও নাসিম আহমেদ।

এ সময় র‌্যালিতে উপস্থিত ছিলেন সৈয়দপুর থানার ওসি (তদন্ত) আতাউর রহমান।

ইউএনও নাসিম আহমেদ বলেন, মাদক সমাজকে ধ্বংস করে আমাদের তরুণ সমাজকে এ থেকে ফিরে আসতে হবে। মাদকের বিরুদ্ধে আমাদের উপজেলা প্রশাসন নিরলস কাজ করে যাচ্ছে আপনারা আমাদের তথ্য দিয়ে সাহায্য করুন।

র‌্যালিতে অংশ নেয় ‘আমাদের প্রিয় সৈয়দপুর’ স্বেচ্ছাসেবী সংগঠনের শতাধিক স্বেচ্ছাসেবক ও শিক্ষার্থীরা। র‌্যালিটি শহরের শহিদ স্মৃতিস্তম্ভ থেকে শুরু হয়ে উপজেলার শহর ও গ্রামের প্রধান প্রধান সড়ক ও মহল্লা প্রদক্ষিণ করে এবং বিভিন্ন পয়েন্টে মাদকবিরোধী পথসভা করে। বিভিন্ন প্রান্ত বেয়ে গোলাহাটে গিয়ে এসে শেষ হয়।

‘আমাদের প্রিয় সৈয়দপুর’এর প্রতিষ্ঠাতা নওশাদ আনসারী বলেন, সৈয়দপুরে এখন হাত বাড়ালেই মিলছে মাদক। স্কুল-কলেজের ছাত্র থেকে শুরু করে সব বয়সের অনেক মানুষ আজ মাদকে আসক্ত। অথচ মাদক বিক্রেতারা দেদার বিক্রি করছে মাদক। এমনি এক পরিস্থিতিতে মাদকের বিরুদ্ধে আমাদের এ কর্মসূচি। আমরা মাদক বিক্রেতাদের বসতবাড়িকে গণশোচাগার করার দাবি জানাচ্ছি।

ডেইলি বাংলাদেশ/জেএইচ