ভাড়া করা নেতা দিয়ে চলছে সখীপুর পৌর যুবদল

ভাড়া করা নেতা দিয়ে চলছে সখীপুর পৌর যুবদল

টাঙ্গাইল প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৫:১৯ ১৯ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ১৬:১৬ ১৯ সেপ্টেম্বর ২০২০

ফাইল ছবি

ফাইল ছবি

ভাড়া করা নেতা দিয়ে চলছে টাঙ্গাইলের সখীপুর উপজেলার পৌর যুবদলের কার্যক্রম। এ নিয়ে চায়ের দোকানসহ সর্বস্তরে হাসির খোরাক হয়ে দাঁড়িয়েছে।

জেলার বাসাইল উপজেলার কলিয়া ইউপির ৬ নম্বর ওয়ার্ডের বর্তমান ইউপি সদস্য কামরুল সিকদারকে সখীপুর পৌর যুবদলের আহ্বায়ক করা হয়েছে। বাসাইলের বাসিন্দা ও ভোটার হয়ে কীভাবে সখীপুর পৌর যুবদলের আহ্বায়ক হন এ নিয়ে প্রশ্ন তুলেছেন অনেক নেতাকর্মী।

চলতি বছরের ১৫ সেপ্টেম্বর কামরুল সিকদারকে আহ্বায়ক ও কায়সার কাশেমকে সদস্য সচিব ঘোষণা করা হয়। সখীপুর রাজু ক্যাডেট স্কুলে আয়োজিত সভায় কেন্দ্রীয় যুবদলের ভাইস চেয়ারম্যান মজিবুর রহমান এ কমিটি ঘোষণা করেন।

এ সময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় যুবদলের সহ-সম্পাদক জাকির হোসেন নান্নু, সহ-সাংগঠনিক সম্পাদক মহসিন হোসেন বিদ্যুৎ, টাঙ্গাইল জেলা যুব দলের আহ্বায়ক আশরাফ পাহেলী, সিনিয়র যুগ্ম আহ্বায়ক খন্দকার রাশেদুল আলম রাশেদ, সখীপুর উপজেলা যুবদলের সাবেক সভাপতি ছবুর রেজা প্রমুখ।

এ ব্যাপারে সখীপুর পৌর যুবদলের আহ্বায়ক কামরুল সিকদার বলেন, বর্তমানে আমি বাসাইল উপজেলার কলিয়া ইউপির ৬ নম্বর ওয়ার্ডের সদস্য। আগে সখীপুরের ভোটার থাকলেও বর্তমানে বাসাইল উপজেলার কলিয়া গ্রামের ভোটার এবং বাসিন্দা।

কলিয়া ইউপি চেয়ারম্যান হবিবুর রহমান চৌধুরী জানান, কামরুল সিকদার তার ইউপির ৬ নম্বর ওয়ার্ডের নির্বাচিত বর্তমান ইউপি সদস্য।

জেলা যুবদলের আহ্বায়ক আশরাফ পাহেলী বলেন, উপস্থিত ভোটারদের ভোটে কামরুল সিকদার আহ্বায়ক নির্বাচিত হয়েছেন এতে আমাদের কিছু করার নেই।

জেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক খন্দকার রাশেদুল আলম রাশেদ বলেন, দীর্ঘদিন ধরে সখীপুর যুবদলের রাজনীতির সঙ্গে সম্পৃক্ত রয়েছেন কামরুল সিকদার। তবে তিনি সখীপুরের ভোটার কি না বিষয়টি জানা নেই।

ডেইলি বাংলাদেশ/এমআর/এইচএন