ব্রাহ্মণবাড়িয়ায় এবার গরু নিতে বাধা দেয়ায় বৃদ্ধকে গলা টিপে হত্যা

ব্রাহ্মণবাড়িয়ায় এবার গরু নিতে বাধা দেয়ায় বৃদ্ধকে গলা টিপে হত্যা

নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ২০:১৪ ১৮ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ১৮:৫১ ১৯ সেপ্টেম্বর ২০২০

নবীনগর থানা, ব্রাহ্মণবাড়িয়া

নবীনগর থানা, ব্রাহ্মণবাড়িয়া

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার আলোচিত কৃষ্ণনগর ইউপিতে ফের হত্যাকাণ্ড ঘটেছে। শুক্রবার ওই ইউপির গৌরনগর গ্রামে মাটির রাস্তা দিয়ে গরু নিতে বাধা দেয়ায় এক বৃদ্ধকে গলা টিপে হত্যার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে। এ নিয়ে গ্রামে উত্তেজনা বিরাজ করছে। পরিস্থিতি শান্ত রাখতে সর্তক অবস্থায় রয়েছে পুলিশ।

জানা গেছে, কৃষ্ণনগর ইউপির গৌরনগরের কাউসার মোল্লা গ্রুপের ফরিদ মিয়া ও জিল্লুর রহমান চেয়ারম্যান গ্রুপের হোসেন মিয়ার মধ্যে পূর্ব বিরোধ ছিল। শুক্রবার মাটির রাস্তা দিয়ে গরু নেয়া নিয়ে তর্কের এক পর্যায়ে হোসেন মিয়া ও তার ছেলেরা ফরিদ মিয়াকে গলা টিপে ধরে। এরপর মাটিতে পড়ে তিনি অচেতন হয়ে পড়েন। এরপর ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে নেয়া হলে চিকিৎসক ফরিদ মিয়াকে মৃত ঘোষণা করেন।

নবীনগর থানার ওসি (তদন্ত) রুহুল আমিন জানান, ফরিদ মিয়া ও হোসেন মিয়া প্রতিবেশী। তাদের বাড়ির সামনে একটি মাটির রাস্তা আছে, যা বর্ষায় নষ্ট হয়ে গেছে। ফরিদ মিয়া রাস্তাটি ঠিক করছিলেন। ওই সময় হোসেন মিয়া পাঁচ ছয়টি গরু নিয়ে ওই রাস্তা দিয়ে যান। এতে রাস্তাটি ফের নষ্ট হয়ে যায়। এ কারণে তাকে ওই রাস্তা দিয়ে গরু নিতে নিষেধ করেন ফরিদ মিয়া। এরই জেরে তর্ক-বিতর্কের এক পর্যায়ে হোসেন মিয়া, তার দুই ছেলে মাসুদ ও শাহিন ছুটে এসে ফরিদ মিয়ার গলা টিপে ধরে। এতে তিনি অচেতন হয়ে পড়েন। হাসপাতালে নেয়ার পর চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ওসি (তদন্ত) আরো জানান, এ ঘটনায় গৌরনগর গ্রামে দুই গ্রুপের মধ্যে উত্তেজনা বিরাজ করছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে গ্রামে পুলিশ সতর্ক অবস্থায় রয়েছে।

ডেইলি বাংলাদেশ/এআর/জেডএম