সামনে মাদকের চালান, পেছনে পাহারায় পাঁচ মাদক ব্যবসায়ী

সামনে মাদকের চালান, পেছনে পাহারায় পাঁচ মাদক ব্যবসায়ী

বরিশাল প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১১:০৯ ১৮ সেপ্টেম্বর ২০২০  

ফেনসিডিলসহ আটক পাঁচ মাদক ব্যবসায়ী

ফেনসিডিলসহ আটক পাঁচ মাদক ব্যবসায়ী

বরিশাল মহানগরের দপদবিয়া শহিদ আ. রব সেরনিয়াবাত ব্রিজ সংলগ্ন টোল ঘরের সামনে চেকপোস্টে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ ফেনসিডিল ও পিকআপ ভ্যানসহ পাঁচ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। 

শুক্রবার সকালে বরিশাল র‌্যাব সদর দফতর থেকে উদ্ধার হওয়া ফেনসিডিল ও পিকআপ ভ্যানসহ আটকদের ছবি পাঠিয়ে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

আটক মাদক ব্যবসায়ীরা হচ্ছেন যশোর বেনাপোল ভবের বেড়ের আব্দুল্লা বিশ্বাসের ছেলে মো. তৌহিদুল ইসলাম, বেনাপোল দুর্গাপুরের মো. আলি কদরের ছেলে মো. মেহেদি হাসান, খুলনা খালিশপুরের মোহাম্মদ আলীর ছেলে মো. আলাউদ্দিন, একই জেলার দৌতলপুরের আঞ্জুমান রোডের মো. নজরুল ইসলামের ছেলে মো. নাজমুল হাসান সুমন, কলারোয়ার বজ্র বাকসা এলাকার মো. শামসুল হকের ছেলে মো. শহিদুল ইসলাম।

র‌্যাবের প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, বৃহস্পতিবার সন্ধ্যায় র‌্যাব জানতে পারে যশোর থেকে একটি পিকআপ ভ্যান ভর্তি বিপুল পরিমাণ ফেনসিডিলসহ একটি প্রাইভেটকার পাহারা দিয়ে বরিশাল হয়ে পটুয়াখালীর কুয়াকাটা যাচ্ছে। 

এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব বরিশাল সদর দফতরের সিপিএসসি ক্যাম্পের একটি বিশেষ অভিযানিক দল মহানগরের কোতোয়ালি থানাধীন রুপাতলীর দবদবিয়া শহিদ আ. রব সেরনিয়াবাত ব্রিজ সংলগ্ম টোল ঘরের কাছে চেক পোস্ট বসিয়ে অবস্থান নেয়।

সন্ধ্যা সাড়ে ৭টার দিকে একটি সাদা রঙের প্রাইভেটকার ও একটি নীল রঙের পিকআপভ্যান চেক পোস্টের কাছাকাছি আসার মুহূর্তে র‌্যাব সদস্যরা গাড়ি থামাবার জন্য সংকেত দিলে চালক গাড়ি থামায়। এ সময় র‌্যাব সদস্যরা গাড়ির দিকে এগিয়ে যেতে দেখে চালকসহ গাড়িতে থাকা মাদক ব্যবসায়ীরা দৌড়ে পালানোর চেষ্টা করে। এ সময় র‌্যাবের অন্য সদস্যরা চারদিক থেকে ঘিরে তাদেরকে আটক করে।

আটক পাঁচজনের উপস্থিতিতে ও স্থানীয় জনতার সামনে পিকআপ ভ্যানে তল্লাশি চালিয়ে ৫৭৩ বোতল ফেনসিডিল, মাদক বিক্রির ১১ হাজার টাকা উদ্ধার করা হয়।

র‌্যাবের জিজ্ঞাসাবাদে আটকরা স্বীকার করে বলেন, তারা দীর্ঘদিন ধরে বরিশাল বিভাগের বিভিন্ন জেলা থানা এলাকাসহ দেশের বিভিন্ন অঞ্চলে ফেনসিডিল সরবরাহ করে আসছেন।

আটকদের বিরুদ্ধে মহানগরের কোতোয়ালি মডেল থানায় র‌্যাব বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করেছে।

ডেইলি বাংলাদেশ/জেএইচ