বিশ্বজয়ী হাফেজ তাকরীমকে বিমান বন্দরে উষ্ণ অভ্যর্থনা

বিশ্বজয়ী হাফেজ তাকরীমকে বিমান বন্দরে উষ্ণ অভ্যর্থনা

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ০৩:১০ ২৩ সেপ্টেম্বর ২০২২   আপডেট: ১৯:৪৩ ২৪ সেপ্টেম্বর ২০২২

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

সৌদি আরবের মক্কায় অনুষ্ঠিত হয়েছে ৪২তম বাদশাহ আব্দুল আজিজ আন্তর্জাতিক হিফজুল কোরআন প্রতিযোগিতায় ১১১টি দেশের প্রতিযোগীদের মধ্যে তৃতীয় স্থান অর্জন করেছে বাংলাদেশের হাফেজ সালেহ আহমদ তাকরীম।

বৃহস্পতিবার রাতে দেশে ফেরার পর তাকরীমকে বিমানবন্দরে উষ্ণ অভ্যর্থনা জানায় ধর্ম বিষয়ক মন্ত্রণালয়। তার এ সাফল্যে প্রাণঢালা অভিনন্দন জানিয়েছেন ধর্ম প্রতিমন্ত্রী মো. ফরিদুল হক খান। 

এর আগে মন্ত্রণালয় জানায়, ২৩ সেপ্টেম্বর ভোর ১টা ৪৫ মিনিটে দেশে ফিরবেন হাফেজ সালেহ আহমদ তাকরীম। ধর্ম প্রতিমন্ত্রী মো. ফরিদুল হক খানের পক্ষ থেকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে তাকে ফুলেল শুভেচ্ছা জানানো হবে।

সদ্য বিশ্বজয়ী হাফেজ সালেহ আহমদ তাকরীম ও তার শিক্ষক আজ রাত ১টা ৪৫ মিনিটের ফ্লাইটে ঢাকায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে অবতরণ করেন। ফয়জুল কুরআন পরিবার ও শুভাকাঙ্ক্ষীরা হাফেজ তাকরীমকে বরণ করে নেন। বিশ্বজয়ী হাফেজ তাকরীমকে বরণ করতে বিমান বন্দরে হাজারো মানুষ ভিড় করেন।

মারকাযু ফয়জিল কুরআন আল ইসলামী ঢাকার ঢাকার প্রতিষ্ঠাতা প্রিন্সিপাল, গুলশান সোসাইটি জামে মসজিদের খতিব মুফতি মুরতাজা হাসান ফয়েজী মাসুম বলেন, ‘বিশ্বজয়ী এ হাফেজকে উষ্ণ অভ্যর্থনা জানাতে বহু কোরআন প্রেমিক, ব্যক্তি ও প্রতিষ্ঠান আমাদের কাছে সামাজিক যোগাযোগ মাধ্যমে আগ্রহ প্রকাশ করেছেন। আমরা তাদের এ আবেগ ও ভালোবাসার প্রতি পূর্ণ শ্রদ্ধা রেখে জানাচ্ছি, আগামী ২৬ সেপ্টেম্বর, সোমবার মারকাযু ফয়জিল কুরআন আল ইসলামী ঢাকা  এর সংলগ্ন প্রশস্ত কোনো জায়গায় সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করবো ইনশাআল্লাহ।’  

আপনাদের সকলের আন্তরিক সহযোগিতা, ভালোবাসা ও দোয়া কামনা করছি।

ডেইলি বাংলাদেশ/এমকে