নবদম্পতি বৌভাত থেকে ফিরছিলেন, এক নিমিষেই শেষ পুরো পরিবার

নবদম্পতি বৌভাত থেকে ফিরছিলেন, এক নিমিষেই শেষ পুরো পরিবার

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৮:৫২ ১৫ আগস্ট ২০২২   আপডেট: ১৮:৫৮ ১৫ আগস্ট ২০২২

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

বউ ভাতের অনুষ্ঠানে আনন্দময় সময় কাটিয়ে পরিবার নিয়ে বাড়ি ফিরছিলেন নবদম্পতি। ফেরার পথে সেই আনন্দ ফিকে হয়ে রূপ নিলো বিষাদে। একে একে প্রাণ হারালেন পরিবারের চার সদস্য। নবদম্পতির অবস্থাও আশঙ্কাজনক।

সোমবার বিকেলে রাজধানীর উত্তরা জসীম উদ্দীন এলাকায় আড়ংয়ের সামনে বিআরটি প্রকল্পের ফ্লাইওভারের গার্ডার চাপায় প্রাইভেটকারে থাকা শিশুসহ চারজন নিহত হয়েছেন। নিহতরা হলেন রুবেল (৫০), ঝর্ণা (২৮), জান্নাত (৬) ও জাকারিয়া (২)। স্বজনদের আহাজারিতে এরই মধ্যে ভারী হয়ে আছে উত্তরার জসীমউদ্দিন অ্যাভিনিউ সড়ক।

এছাড়া গুরুতর আহত হয়েছেন দুজন; তারা হলেন হৃদয় (২৬) ও রিয়া মনি (২১)। এই নবদম্পতি বসেছিলেন প্রাইভেটকারের পেছনের সিটে। আহতদের উদ্ধার করে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এ দুর্ঘটনায় উদ্ধার কাজে যোগ দিতে ঘটনাস্থলে যায় ফায়ার সার্ভিস। সেখানে আছে পুলিশ ও র‍্যাব।

প্রত্যক্ষদর্শীরা জানান, সড়কের একপাশে যানবাহন চলাচল করে। উড়াল সড়কের একটি গার্ডার ক্রেনে স্থানান্তর করার সময় চলতে থাকা প্রাইভেটকারের ওপর পড়ে যায়। প্রকাণ্ড এই গার্ডারের চাপে থেতলে যায় ঢাকা মেট্রো গ-১১৬০০৮ নম্বরের প্রাইভেট কারটি। গাড়ির ভেতরে যারা ছিলেন তাদেরকে রক্তাক্ত অবস্থায় টেনে বের করে স্থানীয়রা।

ধারণা করা হচ্ছে ক্রেনটির ধারণক্ষমতা কম ছিল কিংবা চালক ভুলভাবে সেটি অপারেট করেছেন।

ডেইলি বাংলাদেশ/এনকে